প্রকাশিত : ১৫ নভেম্বর, ২০২৩ ২৩:০৭

জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে আ.লীগ বদ্ধপরিকর: রিপু

প্রেস বিজ্ঞপ্তি
জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে আ.লীগ বদ্ধপরিকর: রিপু
জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু বলেছেন আওয়ামীলীগ সব সময়ই মানুষের জন্য কাজ করে। অবৈধ হরতাল অবরোধের নামে সন্ত্রাস নৈরাজ্য অগ্নি সন্ত্রাস সৃষ্টিকারীদের কখনো প্রশ্রয় দেয় না। যে কোন মূল্যে সাধারণ মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে বগুড়ার আওয়ামী লীগ বদ্ধপরিকর। 
 
তিনি আরো বলেন সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন ঘোষিত তফসিলকে আমরা স্বাগত জানাই। গণতান্ত্রিক এই ধারা ব্যাহত করতে কেউ যদি আবারো রাস্তাঘাটে নৈরাজ্য, অগ্নি সন্ত্রাস করার চেষ্টা করে তাদেরকে যথাযথভাবে মোকাবেলা করার জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।দেশের মানুষ সন্ত্রাস-নাশকতাকারীদের আর কোনদিন ক্ষমতায় দেখতে চায় না। তাই উন্নয়নের এই ধারা অব্যাহত রাখার জন্য আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান। 
 
তিনি আজ বেলা বারোটায় জেলা আওয়ামী লীগের উদ্যোগে মাটিডালী বিমান মোড়ে আয়োজিত অবৈধ অবরোধ বিরোধী শান্তি মিছিল সমাবেশে এসব কথা বলেন। সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক সাগর কুমার রায়,জেলা আওয়ামীলীগ দপ্তর সম্পাদক  আব্দুল্লাহ আল রাজী জুয়েল,সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু সুফিয়ান শফিক, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম রাজ,শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামসুদ্দিন শেখ হেলাল,জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান সার্জিল আহমেদ টিপু,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ডালিয়া নাসরিন রিক্তা, উপজেলা যুবলীগ নেতা ইফতারুল ইসলাম মামুন,স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল বাশার মানিক,শ্রমিকলীগ নেতা রাকিব উদ্দিন সিজার প্রমুখ। জেলা যুবলীগ সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু এর পরিচালনায় উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠন ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন। 
উপরে