প্রকাশিত : ১৫ নভেম্বর, ২০২৩ ২৩:২৭

শিবগঞ্জে আওয়ামী লীগের মোটর সাইকেল শোভা যাত্রা

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি
শিবগঞ্জে আওয়ামী লীগের মোটর সাইকেল শোভা যাত্রা

দেশব্যাপী বিএনপি-জামায়তের অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য ও অপরাজনীতির বিরুদ্ধে ঢাকা- রংপুর মহাসড়কে মোটর সাইকেল শোভা যাত্রা করেছে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনের তফশিল ঘোষনার দিনে জনসাধারণের জানমালের নিরাপত্তা ও মহা সড়কের পরিবহণের অগ্নিসন্ত্রাস প্রতিরোধে এ মোটর সাইকেল শোভা যাত্রা উপজেলার ২০ কি.মি মহাসড়ক প্রদশিক্ষণ করে।

বুধবার উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তা ও সাধারণ সম্পাদক পৌর মেয়র তৌহিদুর রহমান মানিকের নেতৃত্বে প্রায় শতাধিক মোটর সাইকেল নিয়ে এ শোভা যাত্রা বের করা হয়। উপজেলার উপজেলার প্রাণ কেন্দ্র বঙ্গবন্ধু স্কয়ার থেকে এ মোটর সাইকেল শোভা যাত্রা রেব করে ঐতিহাসিক মহাস্থান গড় বন্দরের বুক চিরে বয়ে যাওয়া ঢাকা-রংপুর মহাসড়কের পাকুড়তলা রহবল পর্যন্ত এবং মোকামতলা-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের শেষ সীমান্তবর্তী শিবগঞ্জ উপজেলার সাদুরিয়া এলাকা পর্যন্ত এ শোভা যাত্রা পরিবহন করে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক বিহার ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক শাহাব উদ্দিন শিবলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহেল আক্তার মিঠু, আওয়ামী লীগ নেতা ফারুক চৌধুুরী, মাহফুজার রহমান, শাহেন শাহ মন্ডল, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও মোকামতলা ইউপি চেয়ারম্যান আহসান হাবিব সবুজ, শ্রমিক লীগ নেতা গোলাম রব্বানী, মাসুদ মিয়া, কৃষক লীগ নেতা শিপন মিয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু রায়হান, কলেজ ছাত্রলীগস নেতা রাকিব, আবু তাহের, মিলু সরকার।

উপরে