প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০২৩ ২৩:৩৬

আ’লীগের রাজু খানকে সর্বস্তরের মানুষের ফুলের শুভেচ্ছা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ
আ’লীগের রাজু খানকে সর্বস্তরের মানুষের ফুলের শুভেচ্ছা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) আসনে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ার পর বিশাল মোটরসাইকেল শোডাউন ও ফুলেল শুভেচ্ছার মধ্য দিয়ে নৌকার মাঝি সিরাজুল ইসলাম খান রাজুকে বরণ করলো বীর মুক্তিযোদ্ধা, আওয়ামীলীগ ও তার সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ। গতকাল মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে আওয়ামীলীগের দলীয় সংসদ সদস্য পদের প্রার্থী আদমদীঘি উপজেলা সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু নৌকার মনোনয়ন নিয়ে ঢাকা থেকে নিজ এলাকায় ফেরার পথে দুপচাঁচিয়া বাসট্যান্ড থেকে মোটরসাইকেল শোভাযাত্রাসহ তাকে স্বাগত জানান শতশত নেতাকর্মী ও সাধারন মানুষ।

তিনি দুপচাঁচিয়া সদরসহ বিভিন্ন স্থানে পথসভা শেষে দুপুরে আদমদীঘি দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্যে নৌকার মাঝি সিরাজুল ইসলাম খান রাজু বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এই আসনটি বিজয়ী করে জাতিরজনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিব ইনশাল্লাহ। সমাবেশে উপস্থিত ছিলেন, দুপচাঁচিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক এমদাদুল হক, আদমদীঘি উপজেলা আওয়ামীলীগ সম্পাদক এ্যাড, কুদরত-ই-এলাহি কাজল, সহ-সভাপতি আবু রেজা খান, নাজিমুল হুদা খন্দকার, আব্দুল হক আবু, এরশাদুল হক টুলু, যুগ্ম সম্পাদক সাজেদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সুমিনুল ইসলাম, আওয়ামীলীগ নেতা জার্জিস আলম রতন, ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান সহ শত শত নেতাকর্মী।

উল্লেখ্য: আদমদীঘি ও দুপচাঁচিয়া উপজেলা নিয়ে গঠিত বগুড়া-৩ নির্বাচনী এলাকা। এই আসনটিতে আওয়ামীলীগের সাংগঠনিক অবস্থা অত্যন্ত মজবুত হলেও মহাজোটগত কারনে ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে আওয়ামীলীগের কোন প্রার্থী না দিয়ে জাতীয় পার্টি থেকে এমপি মনোনয়ন দেয়া হয়। ফলে দীর্ঘ দিন যাবত এই আসনের আওয়ামীলীগের নেতাকর্মিরা দলীয় এমপি থেকে বঞ্চিত ছিলেন। দীর্ঘ দিন পর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে সংসদ সদস্য পদে আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজুকে নৌকার মাঝি হিসাবে দেয়ায় মহা আনন্দে
রয়েছেন বীর মুক্তিযোদ্ধা ও নেতাকর্মিরা।

উপরে