প্রকাশিত : ১ ডিসেম্বর, ২০২৩ ২১:৩২

ইউএনও'র বিরুদ্ধে তৃণমূল বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলন

মোসলেম উদ্দিন, দিনাজপুর প্রতিনিধিঃ
ইউএনও'র বিরুদ্ধে তৃণমূল বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৬ আসনে মনোনয়ন পত্র জমা না নেওয়ায় হাকিমপুর উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার (ইউএনও) বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন তৃণমূল বিএনপি'র প্রার্থী মোফাজ্জল হোসেন। 

বৃহস্পতিবার রাত ৯ টায় হাকিমপুর প্রেসক্লাব কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করেন তিনি।
 
দিনাজপুর-৬ ( হাকিমপুর, বিরামপুর, নবাবগঞ্জ ও ঘোড়াঘাট) আসনের তৃণমূল বিএনপি মনোনীত প্রার্থী মোফাজ্জল হোসেন সাংবাদিকদের বলেন, গত বুধবার হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তার নিকট থেকে আমি মনোনয়ন পত্র সংগ্রহ করি। পরে বৃহস্পতিবার জমা দেওয়ার শেষ দিন ছিলো। জেলায় আয়কর কাগজ সংগ্রহ করতে এবং রাস্তায় যানজটের কারণে উপজেলায় পৌঁছাতে একটু সময় লেগে যায়। তবুও আমি দ্রুত ইউএনও'র কার্যালয়ে পৌঁছিয়েছি। ঘড়ির কাঁটায় ৪টা বেজে এক মিনিট। মাত্র এক মিনিটের কারণে ইউএনও সাহেব আমার মনোনয়ন জমা নিলেন না।
 
তিনি আরও বলেন, দেশের  অন্যান্য উপজেলায় বিকেল সাড়ে ৪টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়ন পত্র জমা নেওয়া হয়েছে। তবে আমার বেলায় এনিয়ম কেন? আমি এর সুষ্ঠু সমাধান এবং পুনরায় মনোনয়ন পত্র দাখিল করে নির্বাচনে অংশগ্রহণ করতে চাই।
 
এবিষয়ে হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং কর্মকর্তা অমিত রায় বলেন, আমি নিয়মের বাহিরে কোন কাজ করি না। মনোনয়ন পত্র জমা দেওয়ার নির্ধারিত সময় সকাল ৯ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত। তিনি নির্ধারিত সময়ের মধ্যে তার মনোনয়ন পত্র জমা দিতে পারেননি।
উপরে