প্রকাশিত : ৮ ডিসেম্বর, ২০২৩ ১১:৪১

সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পেলেন মসিউর রহমান

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পেলেন মসিউর রহমান

লায়ন্স ক্লাব অব সৈয়দপুর পরিচালিত সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) হিসেবে দায়িত্ব পেয়েছেন প্রতিষ্ঠানটির সিনিয়র শিক্ষক মো. মসিউর রহমান। তিনি গত বুধবার কলেজটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ শফিয়ার রহমান সরকারের কাছ থেকে দায়িত্বভার গ্রহন করেন। 

এ সময় লায়ন্স স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান লায়ন মো. রেয়াজুল আলম রাজু,  লায়ন লায়ন রানা আজহার, উপাধ্যক্ষ (স্কুল শাখা) সুফিয়া খাতুন শিল্পীসহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।

মসিউর রহমান সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজ থেকে ১৯৮৫ সালে এসএসসি এবং একই প্রতিষ্ঠান থেকে ১৯৮৭ সালে এইচএসসি পাস করেন। এরপর ১৯৯০ সালে সৈয়দপুর সরকারি কলেজ থেকে বিএসসি পাশ করেন। পরে ১৯৯৬ সালে রংপুর টিটি কলেজ থেকে বিএড এবং ১৯৯৯ সালে নীলফামারী সরকারি কলেজ থেকে সার্টিফিকেট কোর্স ইন ইংলিশ লাভ করেন। এর আগে তিনি ১৯৯২ সালের ১লা জুন সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজে সহকারী শিক্ষক হিসেবে যোগদান করেন। মসিউর রহমানের বাবা মরহুম আলতাফ হোসেন সৈয়দপুর তুলশীরাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সুনামধন্য সহকারী শিক্ষক ছিলেন। মসিউর রহমান তাঁর চার ভাই, তিন বোনের মধ্যে দ্বিতীয়। তাঁদের গ্রামের বাড়ি সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের বড়দহ্ গ্রামে। তিনি বর্তমানে চাঁদনগর এলাকায় স্বপরিবারে বসবাস করেন। তিনি ব্যক্তিগত জীবনের দুই কন্যা সন্তানের জনক। 
 

আদর্শ শিক্ষক মসিউর রহমান শিক্ষানগরী হিসেবে খ্যাত নীলফামারীর সৈয়দপুরের অভিজাত শিক্ষা প্রতিষ্ঠান লায়ন্স স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে তাঁর ওপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য অত্যন্ত সুষ্ঠু, সঠিক ও যথাযথভাবে পালন এবং শিক্ষার গুনগত মান উন্নয়নে সকলের সার্বিক সহযোগিতা দোয়া কামনা করেছেন।   

 

উপরে