প্রকাশিত : ৮ ডিসেম্বর, ২০২৩ ১২:৩৯

বগুড়া প্রেসক্লাবের নির্বাহী কমিটির সভা ২৫ ডিসেম্বর’র মধ্যে চাঁদা পরিশোধ

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়া প্রেসক্লাবের নির্বাহী কমিটির সভা ২৫ ডিসেম্বর’র মধ্যে চাঁদা পরিশোধ

বগুড়া প্রেসক্লাবের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু’র পরিচালনায় শহীদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস পালনের কর্মসূচি গ্রহন করা হয়।

এছাড়া সভায় আগামী ২৫ ডিসেম্বর মধ্যে ক্লাবের সদস্যদের চাঁদা পরিশোধ, ২৫ ডিসেম্বর সাধারণ সভা করার সিদ্ধান্ত সর্বস্মতিক্রমে গৃহীত হয়। এছাড়া বিজয় দিবস ক্রিকেট টুর্ণামেন্ট আয়োজনেরও সিদ্ধান্ত গৃহীত হয়েছে। বিজয় দিবস ক্রিকেট টুর্ণামেন্ট সুষ্ঠু ও সুন্দরভাবে আয়োজনের জন্য একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। গৃহীত সিদ্ধান্ত সমুহ ১৩ ডিসেম্বর রাত ১২টা ১ মিনিটে বগুড়া কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধানিবেদন, ১৪ ডিসেম্বর বেলা সাড়ে ১১টায় প্রেসক্লাবে আলোচনা সভা, ১৬ ডিসেম্বর সকাল ৭টায় শহীদ মিনারেশ্রদ্ধা নিবেদন একই দিন সকাল ৮টায় আলোচনা সভা প্রেসক্লাব
মিলনায়তনে অনুষ্ঠিত হবে। এছাড়া ভবন নির্মাণের কাজ দ্রুত শুরু করা জন্য তাগিদ দেয়া হয়। প্রয়োজনে নিজস্ব তহবিল থেকে হলেও কাজ শুরু করার জন্য সিদ্ধান্ত হয়।

সভায় উপস্থিত ছিলেন, নির্বাহী কমিটির সদস্য তোফাজ্জল হোসেন, প্রদীপ ভট্টাচার্য্য শংকর, আরিফ রেহমান, শফিউল আযম কমল, জেএম রউফ, সাইফুল ইসলাম, নাজমূল হুদা নাছিম, লতিফুল করিম, ফরহাদুজ্জামান শাহী, তানসেন আলম, এইচ আলিম ও আব্দুর রহিম প্রমুখ।

উপরে