প্রকাশিত : ৪ ফেব্রুয়ারী, ২০২৪ ২২:১৬

সৈয়দপুর রেলস্টেশন প্ল্যার্টফরম থেকে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুর রেলস্টেশন প্ল্যার্টফরম থেকে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার

নীলফামারীর সৈয়দপুর রেলস্টেশনের প্ল্যাটফর্ম থেকে আনিছুর রহমান (৬৫) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে।  রোববার সকাল সাড়ে নয়টার  সময়  মরদেহটি উদ্ধার করে সৈয়দপুর রেলওয়ে পুলিশ। 

জানা গেছে, ওই বৃদ্ধ রেলওয়ে প্ল্যাটফরমে থেকে ভিক্ষা বৃত্তি করে জীবন নির্বাহ করতেন।  তিনি শারীরিকভাবেও ভীষন অসুস্থ  ছিলেন। সৈয়দপুর রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান স্টেশনের সিসিটিভি ফুটেজ দেখে বলেন, ঘটনার দিন রোববার সকালে রেলওয়ে স্টেশনের প্রথম শ্রেণির বিশ্রামগারের সামনে দাঁড়ানো অবস্থা থেকে বসার চেষ্টাকালে পড়ে যান তিনি। এরপরই ঘটনাস্থলেই মৃতু ঘটে তাঁর । এ সময় তার পরণে শুধু লুঙ্গি ও গাঁয়ে কম্বল জড়ানো অবস্থায় ছিল।

প্রথমে সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ অজ্ঞাতনামা ব্যক্তি হিসেবে তাঁর মরদেহ উদ্ধার করেন। পরবর্তীতে  সৈয়দপুর রেলওয়ে স্টেশনে আসা একজনট্রেনের মহিলা যাত্রী তাকে সনাক্ত করেন।  তিনি দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বারোকোনা নয়াপাড়ার মৃত. আনার উদ্দিনের ছেলে। তাঁর একটি তৃতীয় লিঙ্গের ছেলে সন্তান রয়েছে বলে জানা গেছে।

সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার (ওসি) এ কে এম নুরুল ইসলাম রেলওয়ে প্ল্যাটফরম থেকে এক বৃদ্ধের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।  তিনি  জানান, তাঁর পরিবারে কাছে খবর পাঠানো হয়েছে। তারা এলেই আইনী প্রক্রিয়া শেষে তাঁর পরিবারের সদস্যদের কাছে মরদেহটি হস্তান্তর করা হবে।

উপরে