প্রকাশিত : ৪ ফেব্রুয়ারী, ২০২৪ ২২:১৮

শেরপুরে লাইসেন্স বিহীন মিল, জরিমানা ও সিলগালা

শেরপুর উপজেলা প্রতিনিধি
শেরপুরে লাইসেন্স বিহীন মিল, জরিমানা ও সিলগালা
বগুড়ার শেরপুর উপজেলায় লাইসেন্স না থাকায় বেশি সময় ধরে ধান ও চাউল অবৈধভাবে মজুদ করার অভিযোগে একটি মিলের মালিককে জরিমানাসহ মিল সিলগালা করা হয়েছে। অন্য চাউল কল মালিককে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। 
 
শনিবার বিকাল ৫টার দিকে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের ফজলুরমোর ও সাধুবাড়ি এলাকায় অভিযান চালিয়ে সিলগালা ও জরিমানা করেন সহকারী কমিশনার (ভূমি) ও ম্যাজিস্ট্রেট এস এম রেজাউল করিম । 
 
জানা যায়. দীর্ঘদিন ধরে লাকী সেমি অটো রাইস মিল লাইসেন্স বিহীনভাবে ব্যবসা করে আসছে। তাদের গুদামে ২৮ টন চাউল ও ৩৫ টন ধান রাখায়, ২০ হাজার টাকা জরিমানা ও প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়েছে এবং পাশ্ববর্তী সাধুবাড়ি এলাকায় আলম বাছাই মিলে চাউল মজুদ রাখায় প্রতিষ্ঠানের মালিককে ৩০ হাজার টাকা জরিমানা করেন। 
 
এ সময় উপস্থিত ছিলেন, জেলা খাদ্য নিয়ন্ত্রক কাজী সাইফদ্দিন, শেরপুর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মামুন এ কাইয়ুম, খাদ্য পরিদর্শক ফরিদুল ইসলাম, রাকিবুল হোসেন, শেরপুর থানার উপ-পুলিশ পরিদর্শক আল আমিন হোসেন প্রমুখ। 
 
এ সময় সহকারী কমিশনার (ভূমি) ও ম্যাজিস্ট্রেট এসএম রেজাউল করিম বলেন, লাইসেন্স নিয়ে পরবর্তীতে কার্যক্রম পরিচালনার জন্য বলা হয়েছে।  জনস্বার্থে এ অভিযান অব্যহত থাকবে।
উপরে