প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারী, ২০২৪ ১৪:১৩

সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

নীলফামারীর সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের  বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান -২০২৪  অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার শহরের বিমানবন্দর সড়কের কলেজ মাঠে ওই বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. দিদারুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রংপুর সরকারি টিচার্স ট্রেনিং কলেজের উপাধ্যক্ষ প্রফেসর গোলাম আহমেদ ফারুক, নীলফামারী জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. হাফিজুর রহমান ও নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক কামরুন্নাহার।

সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠানের স্বাগত বক্তব্য দেন প্রতিষ্ঠানের সহকারী প্রধান শিক্ষক ও বার্ষিক ক্রীড়া কমিটির সদস্য সচিব  আ.ত. ম. রেজাউল কবীর।

প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক ইসমত জেরিন মান্নানের সঞ্চালনায় এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লে. কর্নেল সরকার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিবিজিএমএস,পিএসসি,সিগ্স্ এবং সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের সহকারী অধ্যাপক ও বার্ষিক ক্রীড়া কমিটির আহ্বায়ক কামরুন্নেছা প্রমুখ।

এর আগে প্রধান অতিথি অধ্যক্ষ প্রফেসর মো. দিদারুল ইসলাম বেলুন, ফেস্টুন ও  জাতীয় পতাকা উত্তোলন করে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শুভ সূচনা করেন। পরে প্রতিষ্ঠানের শিক্ষাথীদের মার্চপাস্ট, শপথ গ্রহন, মশাল দৌড়, ডিসপ্লে ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠানটির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় সাড়ে চার শত শিক্ষার্থী ৫৭টি ইভেন্টে অংশ নেয়।

শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্ট বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার ও সনদপত্র তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যক্ষ প্রফেসর মো. দিদারুল ইসলাম। একই অনুষ্ঠানে প্রতিষ্ঠানের কৃতী শিক্ষার্থীদের অভিভাবকদেরও সম্মাননা প্রদান করা হয়েছে।  কৃতী শিক্ষার্থীদের অভিভাবকদের হাতে সম্মাননা স্মারক হিসেবে প্রতিষ্ঠানের পক্ষ থেকে একটি করে ক্রেস্ট তুলে দেয়া হয়। অনুষ্ঠানের আমন্ত্রিত অতিথি,সুধীজন, মুক্তিযোদ্ধা ,সাংবাদিক, কৃতী শিক্ষার্থী ও তাদের অভিভাবকেরা এবং প্রতিষ্ঠানের সকল শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী উপস্থিত ছিলেন।  

 

উপরে