প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারী, ২০২৪ ১২:৫৫

নন্দীগ্রামে পুলিশের অভিযানে সাবেক ইউপি সদস্যসহ ৫ জুয়ারি আটক

নন্দীগ্রাম(বগুড়া)প্রতিনিধি
নন্দীগ্রামে পুলিশের অভিযানে সাবেক ইউপি সদস্যসহ ৫ জুয়ারি আটক

বগুড়ার নন্দীগ্রামে পুলিশের অভিযানে ৫ জুয়ারিকে আটক করা হয়েছে। এসময় জুয়ার আসর থেকে পুলিশ নগদ টাকা সহ সরঞ্জামাদি উদ্ধার করে। বুধবার দুপুরে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আজমগীর হোসাইন আজম এতথ্য নিশ্চিত করেছেন। গত মঙ্গলবার রাতে নন্দীগ্রামের ২নং সদর ইউনিয়নের হাটলাল গ্রামে এ অভিযান চালানো হয়। 

আটককৃতরা হলেন- হাটলাল গ্রামের মৃত রইচ উদ্দিনের ছেলে নন্দীগ্রাম সদর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য সাইফুল ইসলাম গোলাপ(৫৩), মকবুল হোসেনের ছেলে গোলাম মোস্তফা (৫১), মৃত মোহম্মাদ আলীর ছেলে ওবাইদুল ইসলাম(৩৫), আব্দুর রশিদের ছেলে জাহিদ হোসেন(২১), ও নাটোর জেলার সিংড়া থানার শুকাস ইউনিয়নের আদখোলা গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে মজিদ(৩৬)। 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই বিকাশ চক্রবর্তী সঙ্গীয় ফোর্স নিয়ে গত মঙ্গলবার রাতে নন্দীগ্রাম ২নং সদর ইউনিয়নের হাটলাল গ্রামে ধাপ পাড়ার জাহাঙ্গীর আলমের মুদি দোকানের সামনে অভিযান চালানো হয়। অভিযানে জুয়াখেলা অবস্থায় সাবেক ইউপি সদস্যসহ ৫জন জুয়াড়িকে আটক করাা হয়। এ সময় তাদের কাছ থেকে একসেট জুয়া খেলার তাস ও নগদ ১৬ হাজার ৩৬৭ টাকা উদ্ধার করা হয়। 

এবিষয়ে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আজমগীর হোসাইন আজম জানান, জুয়াড়িদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা করা হয়েছে। বুধবার সকালে তাদের বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

উপরে