প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারী, ২০২৪ ২৩:৪৭

বগুড়া সদর উপজেলা বিএনপির লিফলেট বিতরন

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়া সদর উপজেলা বিএনপির লিফলেট বিতরন

সরকারের পদত্যাগ, নেতাকর্মীদের মুক্তি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, ভারত-বাংলাদেশ এবং বাংলাদেশ-মিয়ানমার সীমান্তে হত্যার প্রতিবাদে ৬ দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

কেন্দ্র ঘোষিত কর্মসূচি অনুযায়ী ১৮ফেব্রুয়ারি রবিবার বগুড়া সদর উপজেলা বিএনপির উদ্যোগে গোকুল ইউনিয়নের বাঘোপাড়া এলাকায় লিফলেট বিতরণ করা হয়।

বগুড়া জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক ও বগুড়া সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডঃ সৈয়দ জহুরুল আলম এর নেতৃত্বে দ্রব্যমূল্য বৃদ্ধি, গ্যাস ও জ্বালানি সঙ্কটের প্রতিবাদ এবং গণতন্ত্র, মানবাধিকার, ভোটাধিকার প্রতিষ্ঠা ও সার্বভৌমত্ব রক্ষার আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ ও গণসংযোগকালে উপস্থিত ছিলেন বগুড়া সদর উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি শামসুল আলম মন্ডল, সহ সভাপতি ফেরদৌস আলম পিলু, আব্দুল বাছেদ, জাহাঙ্গীর হোসেন, হাসান জাহিদ হেলাল, সদর উপজেলা মহিলাদলের সভানেত্রী হাজেরা বেগম, বিএনপিনেতা নুরুল ইসলাম নুরু, জাহাঙ্গীর হোসেন টুকু, মোফাজ্জল হোসেন মানিক, মাহবুবুর রহমান দুলাল, আসাদুল হক টুকু, আব্দুল আওয়াল কাফী, কামাল হোসেন, রাসেদুজ্জামান রকিব, রাজু আহম্মেদ, সহিদুল ইসলাম স্বপন, আতাউর রহমান আতা, রওশন আলী আলো, শাহজাহান, শাহীন আলম, সিজু, মিঠু, বুলু, হারুন,জামিল, পলাশ, লিটন, মহিলা দলের শিউলি, খুসি প্রমুখ। ‘দেশ বাঁচাও, মানুষ বাঁচাও’ শিরোনামে লিফলেটে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির সীমাহীন মূল্যবৃদ্ধির চিত্র, দুর্নীতি, নির্বাচন, মামলা-হামলা ও গ্রেফতারের সংক্ষিপ্ত চিত্র তুলে ধরা হয়েছে। লিফলেটের শেষে বলা হয়েছে, ‘গণতন্ত্র ও মানবাধিকার, ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠার পাশাপাশি মাতৃভূমির স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার জন্য দেশের সব গণতন্ত্রকামী রাজনৈতিক দল, শ্রেণি-পেশার সংগঠন, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও সচেতন জনগণের ইস্পাত কঠিন ঐক্য ও অব্যাহত সাহসী লড়াই আজ সময়ের দাবি। আসুন, আমরা আরও ঐক্যবদ্ধ হই এবং গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে অনির্বাচিত অবৈধ সরকারের অবসান ঘটিয়ে তাদের অপশাসন, লুটপাট, দুর্নীতি, অনাচার, অত্যাচার থেকে দেশকে মুক্ত করি এবং নিজেরা মুক্ত হই।

উপরে