প্রকাশিত : ২২ ফেব্রুয়ারী, ২০২৪ ২০:৩৮

সৈয়দপুরে শিশু স্বর্গ বিদ্যা নিকেতনের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে শিশু স্বর্গ বিদ্যা নিকেতনের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

নীলফামারীর সৈয়দপুরে শিশু স্বর্গ বিদ্যা নিকেতনের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) উপজেলার কামারপুকুর ইউনিয়নের কিসামত কামাপুকুর এলাকায় অবস্থিত শিক্ষা প্রতিষ্ঠানটির নিজস্ব চত্বরে ওই বনভোজন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার মো. জাকির হোসেন, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মুসারাত জাহান, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মরিয়ম নেছা।

এছাড়াও বনভোজন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে শ^াষকান্দর সরকারি প্রধান শিক্ষক প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান বাদল, প্রধান শিক্ষক এম ওমর ফারুক, সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের সিনিয়র শিক্ষক নাছিম রেজা শাহ্ প্রমুখ উপস্থিত ছিলেন।

বনভোজন অনুষ্ঠানে শিশু স্বর্গ বিদ্যা নিকেতনের সভাপতি সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতু, প্রতিষ্ঠাতা পরিচালক মো. শফিকুল আলমসহ সকল শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা অংশ নেন।

দিনব্যাপী বনভোজনে প্রতিষ্ঠানটির ক্ষুদ্রে শিক্ষার্থীরা নেচে গেয়ে আনন্দ উল্লাস করে। আর সেখানে উপস্থিত থেকে অনেক শিক্ষার্থীর অভিভাবকেরা সে সব উপভোগ করেন। 

উল্লেখ্য, সৈয়দপুর উপজেলার এক নম্বর কামারপুকুর ইউনিয়নের কিসামত কামারপুকুর এলাকায় বিগত ২০১২ সালে “সত্য, সুন্দর ও শিক্ষার সন্ধানে বেড়ে উঠুক শিশু ভালবাসার বন্ধনে” শ্লোগানকে সামনে রেখে শিশু স্বর্গ বিদ্যা নিকেতন নামে প্রতিষ্ঠানটি গড়ে তোলা হয়েছে। বর্তমানে প্লে শ্রেণি থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত তিন শতাধিক শিক্ষার্থী এ প্রতিষ্ঠানটিতে অধ্যয়ন করছে। আর পাঠদানের জন্য রয়েছেন ১০ জন শিক্ষক-শিক্ষিকা কর্মরত রয়েছে। অল্প সময়ের ব্যবধানে মানসম্মত শিক্ষাদানে প্রতিষ্ঠানটি এলাকায় অনেক সুনাম কুড়িয়েছে।

উপরে