প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারী, ২০২৪ ১৩:২৬

নিজ এলাকায় জনগণের সাথে এমপি বাঁধনের শুভেচ্ছা বিনিময়

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ
নিজ এলাকায় জনগণের সাথে এমপি বাঁধনের শুভেচ্ছা বিনিময়

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩৮, বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) আসনের নব নির্বাচিত সংসদ সদস্য খাঁন মুহাম্মদ সাইফুল্লাহ্ আল মেহেদী বাঁধন নিজ এলাকার বীরমুক্তিযোদ্ধা ও জনসাধারণের সাথে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন। গত শনিবার বিকেলে আদমদীঘি উপজেলা সদরের বিভিন্ন হাট বাজারে স্থানীয় জনতার সাথে শুভেচ্ছা বিনিময়ে মিলিত হন।

এ সময় সংসদ সদস্য খাঁন মুহাম্মদ সাইফুল্লাহ্ আল মেহেদী বাঁধন বলেন, আমি আপনাদের সন্তান। এই আদমদীঘিতেই আমার জন্ম ও বসবাস। এ এলাকার রাস্তাঘাটসহ সার্বিক উন্নয়নে আমি কর্তৃপক্ষের সাথে ইতিমধ্যে কথা বলেছি, আশা করি খুব শীর্ঘই এসব উন্নয়নকাজ শুরু হবে। তিনি আরোও বলেন, আপনাদের যেকোনো সমস্যা নিয়ে আমার কাছে সরাসরি কথা বলবেন। এ এলাকার সকল মানুষের জন্য আমার দরজা সবসময় খোলা থাকবে।

শুভেচ্ছা বিনিময়কালে তার সঙ্গে ছিলেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আবু রেজা খান, সাংগঠনিক সম্পাদক সুমিনুল ইসলাম সুমন, সদর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আবির উদ্দিন, কাবিল উদ্দিন, আ’লীগ নেতা জয়নাল আবেদিন খান, আমজাদ হোসেন, গোলাম মোস্তফা, ছাত্রলীগ নেতা আরেফিন খান তনু, মশিউর রহমান পলাশ প্রমূখ। 

উপরে