প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারী, ২০২৪ ১১:১৯

বগুড়ার শেরপুরে ইয়াবা ব্যবসায়ীসহ গ্রেপ্তার ২

অনলাইন ডেস্ক
বগুড়ার শেরপুরে ইয়াবা ব্যবসায়ীসহ গ্রেপ্তার ২

বগুড়ার শেরপুর উপজেলার সীমাবাড়ী ইউনিয়নে মাদক বিক্রয়ের সময় আনোয়ার হোসেন (২৫) ও নাইম হাসান (২২) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করে মাদকদ্রব্য মামলা দিয়ে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় অপূর্ব (২৫) ও জসিম উদ্দিন (৩৫) নামের আরও দুই ব্যবসায়ী পালিয়ে যায়। আটককৃতরা হলেন সীমাবাড়ী ইউনিয়নের বেটখৈর গ্রামের মৃত শাহ আলমের ছেলে আনোয়ার হোসেন ও ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের দেরুয়াহাটি গ্রামের ফরহাদ আলমের ছেলে নাইম।
 
জানা যায়, শেরপুর উপজেলাসহ আশেপাশের উপজেলায় তারা দীর্ঘদিন ধরে মাদক বিক্রয় করে আসছে। গতকাল রাত সোয়া ১২টার দিকে গোপন  সংবাদের ভিত্তিতে জানতে পারে তারা বেটখৈর উচ্চ বিদ্যালয় মাঠে মাদকদ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করছে। তখন শেরপুর থানার এসআই শাহাদৎ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা দৌড়ে পালানোর চেষ্টা করে। আনোয়ার ও নাইম হাসানকে ১শ পিচ ইয়াবাসহ আটক করে এবং অপূর্ব ও জসিম উদ্দিন পালিয়ে যায়।
 
এ বিষয়ে শেরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম জানান, এ ঘটনায় ৪ জনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। আটককৃত দুইজনকে মঙ্গলবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
উপরে