প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারী, ২০২৪ ১১:৩৩

নীলফামারীতে উপবৃত্তির অর্থ পেলো অস্বচ্ছল ও মেধাবী ১২ শিক্ষার্থী

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীতে উপবৃত্তির অর্থ পেলো অস্বচ্ছল ও মেধাবী ১২ শিক্ষার্থী

দুর্নীতি দমন কমিশনের(দুদক) রংপুর সমন্বিত জেলা কার্যালয়ের উপপরিচালক (ডিডি) আবু হেনা  আশিকুর রহমান উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে উপবৃত্তির ওই অর্থ তুলে দেন। 

এ সময় নীলফামারী জেলা শিক্ষা অফিসার মো. হাফিজুর রহমান, দুর্নীতি দমন কমিশনের (দুদক) রংপুর সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক (এডি) মো. সাবদারুল ইসলাম, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

দুদক, রংপুর সমন্বিত জেলা কার্যালয় সূত্রে জানা গেছে, নীলফামারী সদর, ডোমার, ডিমলা, জলঢাকা, কিশোরগঞ্জ ও সৈয়দপুরসহ জেলার ছয়টি উপজেলার প্রতিটি থেকে দুইজন করে শিক্ষার্থীকে উপবৃত্তি প্রদান করা হচ্ছে। এতে প্রতিটি উপজেলা থেকে একজন করে ছেলে ও একজন করে মেয়ে শিক্ষার্থী রয়েছে। প্রত্যেক শিক্ষার্থীকে প্রতি মাসে এক হাজার টাকা করে এই উপবৃত্তি প্রদান করা হচ্ছে। গতকাল মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) গত ২০২৩ সালের জুলাই থেকে ডিসেম্বর মাস পর্যন্ত ছয় মাসের ছয় হাজার টাকা দেয়া হয়েছে। এর আগে গেল বছরের (২০২৩ সাল) ১২ জুলাই গত ২০২২ সালের জুলাই থেকে ২০২৩ সালে জুন পর্যন্ত ১২ জন শিক্ষার্থীকে এক বছরের জন্য ১২ হাজার টাকা করে প্রদান করা হয়।
 

উপরে