প্রকাশিত : ২ এপ্রিল, ২০২৪ ১২:৪০

সৈয়দপুরে জটিল রোগের চিকিৎসায় আর্থিক সহায়তার চেক বিতরণ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে জটিল রোগের চিকিৎসায় আর্থিক সহায়তার চেক বিতরণ

নীলফামারীর সৈয়দপুরে সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে গত রোববার ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, ষ্ট্রোকে প্যারালাইজড,জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়া রোগীদের চিকিৎসা সেবায় আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে ওই চেক বিতরণ করা হয়।

সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. আজমল হোসেন উপস্থিত থেকে সুবিধাভোগীদের হাতে ওই চেক তুলে দেন। এ সময় সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নুর-ই আলম সিদ্দিকী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগত লাকী, উপজেলা সমাজ সেবা অফিসার নুর মোহাম্মদ,  উপজেলার বাঙ্গালীপুর ইউপি চেয়ারম্যান  ডা. মো. শাহাজাদা সরকার, কামারপুকুর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, খাতামধুপুর ইউপি চেয়ারম্যান মাসুদ রানা বাবু (পাইলট), বোতলাগাড়ী ইউপি চেয়ারম্যান  মো. মনিরুজ্জামান জুন, কাশিরাম বেলপুকুর ইউপি চেয়ারম্যান লানছু হাসান চৌধুরীসহ  অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সৈয়দপুর উপজেলা সমাজসেবা অফিসার নুর মোহাম্মদ জানান, সমাজ সেবা অধিদপ্তরের  ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, ষ্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়া রোগীর আর্থিক সহায়তা কর্মসূচির ২০২৩-২০২৪ অর্থবছরের দ্বিতীয় কিস্তির ওই চেক বিতরণ করা হয়েছে। এবারের সুবিধাভোগী  ১৪ জনের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে মোট সাত লাখ টাকা প্রদান করা হয়।

 

উপরে