প্রকাশিত : ১২ এপ্রিল, ২০২৪ ১১:১২

জয়পুরহাটে সনজিত-তন্ময় সনাতন ক্রিকেট টুর্নামেন্ট

অনলাইন ডেস্ক
জয়পুরহাটে সনজিত-তন্ময় সনাতন ক্রিকেট টুর্নামেন্ট
বৃহস্পতিবার দিনব্যাপি সনাতন শিক্ষার্থী ঐক্য পরিষদ জয়পুরহাট সরকারি কলেজ শাখা'র আয়োজনে সনজিত-তন্ময় স্মৃতি সনাতন ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪ জয়পুরহাটের খঞ্জনপুর মিশন খেলার মাঠে অনুষ্ঠিত হয়েছে।
 
টুর্নামেন্টে সনাতন শিক্ষার্থী ঐক্য পরিষদ জয়পুরহাট সরকারি কলেজ শাখা, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য যুব পরিষদ, বাংলাদেশ হিন্দু যুব পরিষদ, বাংলাদেশ হিন্দু ছাত্র পরিষদ জয়পুরহাট জেলা শাখা, জয়পুরহাট সনাতন পরিবার, জয়পুরহাট সনাতন ইউনিক, চিত্রাপাড়া সনাতনী সংঘ, তাঁতীপাড়া মিলন মন্দির মোট ৮টি দল অংশগ্রহণ করে। 
 
উক্ত টুর্নামেন্টে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তারা বলেন সনজিত-তন্ময় স্মৃতি সনাতন ক্রিকেট টুর্নামেন্ট জয়পুরহাট সহ দেশের বিভিন্ন জায়গায় থেকে আগত সনাতনীদের এক মিলন মেলা। সামনের বছর আরো সুন্দর টুর্নামেন্ট হয় এ আশা সহ সহযোগিতা কামনা করে। 
 
ক্রিকেট টুর্নামেন্ট ফাইনালে জয়পুরহাট সনাতন পরিবার এবং চিত্রাপাড়া সনাতনী সংঘ এর মধ্যে খেলায় চ্যাম্পিয়ন দল জয়পুরহাট সনাতন পরিবার এবং রানার্সআপ দল চিত্রাপাড়া সনাতনী সংঘ। খেলা শেষে উপস্থিতি অতিথি বৃন্দ চাম্পিয়ন ও রানার্সাপ দলের ক্যাপ্টেনের হাতে পুরস্কার তুলে দেন।
উপরে