প্রকাশিত : ২৯ মে, ২০২৪ ১৩:৪৫

সাপাহার সদর ইউনিয়ন পরিষদের উন্মক্ত বাজেট ঘোষণা

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:
সাপাহার সদর ইউনিয়ন পরিষদের উন্মক্ত বাজেট ঘোষণা

"কিভাবে হবে উন্নয়ন, জানব মোরা সর্বজন" এমন প্রতিপাদ্যে নওগাঁর সাপাহার উপজেলা সদরের ১ নং সাপাহার ইউনিয়ন পরিষদের ২০২৪-২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। 

মঙ্গলবার বিকেল ৫ টার দিকে সাপাহার সদর ইউনিয়ন পরিষদের সভা কক্ষে ইউপি চেয়ারম্যান সাদেকুল ইসলামের সভাপতিত্বে বাজেট সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ্জাহান হোসেন মন্ডল। এ সময় সাপাহার ইউনিয়ন পরিষদের ২০২৪-২৫ অর্থবছরের জন্য বাজেট সার-সংক্ষেপ পেশ করেন ইউপি সচিব মহিদুল হক।

এতে রাজস্ব আয় ধরা হয়েছে ৬৫ লক্ষ ৯৮ হাজার ৪০২ টাকা, উন্নয়ন আয় ধরা হয়েছে ৩ কোটি ৬৯ লক্ষ টাকা এবং  রাজস্ব ব্যয় ধরা হয়েছে ৪৫ লক্ষ ৮২ হাজার ০০২ টাকা এবং উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ৩ কোটি ৮৮ লাখ ৪০ হাজার টাকা। 

এ সময় সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওমর আলী মোল্লা, বিশিষ্ট সমাজ সেবক নুরুল হক মাস্টার, ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মী, অন্যান্য রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মী, বিশিষ্টজন, সুধীজনসহ সকল ইউপি সদস্য-সদস্যা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

পরে ২০২৪-২৫ অর্থবছরের জন্য এ ইউনিয়ন পরিষদের প্রস্তাবিত খসড়া বাজেটিতে কোন প্রকার সংশোধনী না থাকায় সর্বসম্মতিক্রমে চূড়ান্ত বাজেট হিসেবে পাশ করা হয়।

উপরে