প্রকাশিত : ২৯ মে, ২০২৪ ১৩:৫২

সৈয়দপুরে রেলওয়ে কারখানার ডিএসকে বদলিজনিত বিদায় সংবর্ধনা প্রদান

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে রেলওয়ে কারখানার ডিএসকে বদলিজনিত বিদায় সংবর্ধনা প্রদান

দেশের বৃহত্তম সৈয়দপুর রেলওয়ে কারখানার বিভাগীয় তত্ত্বাবধায়ক (ডিএস)  মো. সাদেকুর রহমানকে বদলিজনিত বিদায় সংবর্ধনা  প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার (২৮ মে) দুপুরে নীলফামারীর সৈয়দপুরে কারখানার  ট্রেনিং সেন্টারে ওই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুরের পার্বতীপুরে অবস্থিত বাংলাদেশ রেলওয়ের কেন্দ্রীয় লোকোমোটিভ কারখানার প্রধান নির্বাহী (সিইএক্স) মো. রফিকুল ইসলাম। 

সৈয়দপুর রেলওয়ে কারখানার বিভাগীয় তত্ত্বাবধায়ক( ভারপ্রাপ্ত) ও কার্য-ব্যবস্থাপক( ডব্লিউএম) শেখ হাসানুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিদায়ী অতিথি সাদেকুর রহমান, রেলওয়ে শ্রমিক লীগ সৈয়দপুর কারখানা শাখার সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোখছেদুল মোমিন প্রমুখ বক্তব্য রাখেন। সংবর্ধনা অনুষ্ঠানে কারখানার ২৯ টি উপ কারখানার (শপ) ইনচার্জ ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিদায়ী বক্তৃতায় নবাগত সিএমই বলেন, সৈয়দপুরের ইট পাথরে আমার হাজারো স্মৃতি রয়ে গেছে। আমি রেল অঙ্গন ও এর বাইরে প্রতিটি মানুষকে আপন হিসেবে পেয়েছি। এসব আমার কাছে মধুময় হয়ে থাকবে। 

পরে রেলওয়ে কারখানার শ্রমিকরা অশ্রুধারায় সাদেকুর রহমানকে বিদায় জানান। প্রসঙ্গত,  মো. সাদেকুর রহমান পশ্চিমাঞ্চল রেলওেয়ের প্রধান যন্ত্র প্রকৌশলী হিসেবে পদোন্নতি  পেয়েছেন।                               

 

উপরে