প্রকাশিত : ১১ জুন, ২০২৪ ১২:৩৬

আত্রাইয়ে চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ছয় সদস্য গ্রেপ্তার

অনলাইন ডেস্ক
আত্রাইয়ে চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ছয় সদস্য গ্রেপ্তার
নওগাঁর আত্রাই থানাপুলিশ অভিযান চালিয়ে চোরাই দুটি মোটরসাইকেল উদ্ধারসহ চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে। এঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে সোমবার বিকেলে আদালতে সোর্পদ করেছে। সোমবার প্রথম প্রহরে উপজেলার ব্রজপুর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
 
আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন,থানার এসআই ফরিদ ডিউটিকালে রাত সোয়া ১টায় জানতে পারেন উপজেলার ব্রজপুর এলাকার বাবুর ইটভাটা এলাকায় চোরাই মোটরসাইকেল বিক্রি হচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পৌছামাত্রই পুলিশ দেখে পালানোর সময় ছয়জনকে আটক করে এবং দুটি মোটরসাইকেল জব্দ করা হয়। এসময় আরো ৪/৫টি মোটরসাইকেল যোগে চক্রের বেশ কয়েকজন সদস্য পালিয়ে যায়। এঘটনায় আটককৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদে জানতে পারেন জব্দকৃত মোটরসাইকেল দুটি চোরাই এবং বিক্রির জন্য তারা সেখানে নিয়ে আসে।
 
এঘটনায় থানার এসআই ফরিদ উদ্দীন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। দায়েরকৃত মামলায় আটক রাজশাহী জেলার বাগমারা উপজেলার কাঠালবাড়ী গ্রামের সাবের আলীর ছেলে আহাদ আলী হাবল (৬০),মধ্য ঝিনা গ্রামের লেদাইয়ের ছেলে আমির হোসেন (৪৫), ভবানীগঞ্জ গ্রামের মজিবর রহমানের ছেলে শামিম আলম ডালিম (৩৫), দানগাছী গ্রামের ফেরদৌসের ছেলে জাকিরুল ইসলাম আকাশ (২৬), পিদ্দপাড়া গ্রামের হযরত আলীর ছেলে ফজেল প্রাং (৪৫) ও একই গ্রামের মবি সরদারের ছেলে নজরুল সরদার দুখু (৪৫) কে গ্রেফতার দেখিয়ে সোমবার বিকেলে আদালতে সোর্পদ করা হয়েছে।
 
তিনি আরো জানান,জব্দকৃত একটি এফজেড-২, ১৬০সিসি এবং এ্যাপাচি ১৬০সিসি মোটরসাইকেলের মালিক খোঁজা হচ্ছে এবং মামলাটি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে জরিতদের গ্রেফতারের চেষ্টা চলছে।
উপরে