প্রকাশিত : ১৪ জুন, ২০২৪ ১৩:৩৪

সমম্বিত উদ্যোগে আদর্শ বোয়ালখালী উপজেলা গড়ে তোলা হবে

প্রেস বিজ্ঞপ্তি
সমম্বিত উদ্যোগে আদর্শ বোয়ালখালী উপজেলা গড়ে তোলা হবে

বোয়ালখালী উপজেলা ৬ষ্ঠ পরিষদের প্রথম সভা আজ বৃহষ্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আবদুচ ছালাম এমপি বলেন, বোয়ালখালীকে একটি আদর্শ উপজেলায় রূপান্তরিত করতে সমম্বিত উদ্যোগ নিয়ে কাজ করতে হবে। সকল ইউনিয়ন পরিষদ, পৌরসভা, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও সংশ্লিষ্ট সকল দপ্তরকে সমম্বিত পরিকল্পনা নিয়ে কাজ করলে বোয়ালখালী উপজেলাকে দেশের অন্যতম উন্নত উপজেলা করা সম্ভব। এলাকার সাংসদ হিসেবে আপনাদের সকল উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নে সরকারের দৃষ্টি আকর্ষনপূর্বক যা যা করা দরকার সব ধরনের প্রচেষ্টা ও সহযোগিতা আমি করে যাব। মনে রাখতে হবে, জনগণ ব্যাপক প্রত্যাশা থেকেই ভোট দিয়ে তাদের উন্নয়নের দায়িত্ব আমাদের উপর ন্যাস্ত করেছে। তাদের প্রত্যাশা পূরনে আমাদেরকে সামর্থের সবটুকু উজার করে দিয়ে কাজ করতে।

বোয়ালখালী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. জাহেদুল হকের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার ইমরান হোসাইন সজীবের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মীর নওশাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাম্মদ উম্মে সালমা, পৌর মেয়র মো. জহুরুল ইসলাম জহুর, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি চেয়ারম্যান এস এম মিজানুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. প্রতিক সেন, উপজেলা কৃষি অফিসার মো. আতিক উল্ল্াহ, উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডা. সেতু ভূষন দাশ, উপজেলা প্রকৌশলী রেজাউল করিম, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার প্রিয়াংকা চৌধুরী, ইউপি চেয়ারম্যান শফিউল আজম শেফু, চেয়ারম্যান আবদুল মান্নান মোনাফ, চেয়ারম্যান বেলাল হোসেন, চেয়ারম্যান এস এম জসীম উদ্দিন, চেয়ারম্যান মো. শামসুল আলম, চেয়ারম্যান কাজল দে, চেয়ারম্যান হামিদুল হক মান্নান, প্যানেল চেয়ারম্যান হোসনে আরা বেগম ও সঞ্জু বড়ুয়া প্রমূখ।

উপজেলা পরিষদের সভায় যোগদানের পূর্বে আবদুচ ছালাম এমপি কালুরঘাট সেতুর উপর নির্মিত ওয়াকওয়ে পরিদর্শন করেন এবং ঈদুর আযহার পূর্বে ওয়াকওয়ে নির্মান কাজ সুসম্পন্ন হওয়ায় সন্তুষ্টি প্রকাশ করেন।

উপরে