প্রকাশিত : ১৫ জুন, ২০২৪ ১৪:০২

আদমদীঘিতে চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ গ্রেফতার-২

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ
আদমদীঘিতে চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ গ্রেফতার-২

বগুড়ার আদমদীঘিতে চোরাই মোটরসাইকেল বিক্রির সময় গোপন সংবাদের ভিত্তিতে চোরচক্রের দুই সদস্য শহিদুল ইসলাম (২৪) ও রাশেদুল ইসলাম (৩২) কে চোরাই মোটরসাইকেল সহ গ্রেফতার করেছে পুলিশ। এ সময় চোরচক্রের আরও সদস্যরা পুশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় থানায় একটি মামালা দায়ের হলে পুলিশ গ্রেফতারকৃতদের গতকাল শুক্রবার জেল হাজতে পাঠিয়েছে।  

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার উপজেলার চাঁপাপুর বাজারে রাত্রীকালীন ডিউটি ও বিশেষ অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে কয়াকঞ্চি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে চাঁপাপুর-আবাদপুকুর গামী রাস্তার উপর কতিপয় ব্যক্তি চোরাই মোটরসাইকেল কেনা বেচা করছে এমন সংবাদ পুলিশ জানার পর রাত্রি আনুমানিক সাড়ে ৯টার সময় ওই স্থানে অভিযান চালিয়ে ব্লু রঙের এফজেট একটি মোটরসাইকেল সহ চোরচক্রের সদস্য নওগাঁর আত্রাই থানার পতিসর গ্রামের মৃত মান্নানের ছেলে শহিদুল ইসলাম ও নওগাঁ রাণীনগর থানার কয়াকঞ্চি পানিয়াপাড়া গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে রাশেদুল ইসলামকে হাতে নাতে গ্রেফতার করে।

থানার এসআই হযরত আলী বলেন, মোটরসাইকেল উদ্ধার ও চোরচক্রের দুই সদস্য গ্রেফতার করা হয়েছে। গতকাল শুক্রবার গ্রেফতারকৃতদের বগুড়া জেল হাজতে প্রেরণ করা হয়। 

 

উপরে