প্রকাশিত : ২৭ জুন, ২০২৪ ১৮:৫৫

আদমদীঘিতে বৃদ্ধ খুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ
আদমদীঘিতে বৃদ্ধ খুন

বগুড়ার আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের অন্তাহার গ্রামে কায়সার আলী(৭০) নামের এক বৃদ্ধকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে খুন করা হয়েছে ।

বুধবার রাতের কোন এক সময় কায়সার আলীকে খুন করা হয়েছে বলে গ্রামবাসি ও পুলিশের ধারনা। কায়সার আলী ওই গ্রামের মৃত গরীবুল্লাহ প্রামানিকের ছেলে ।

গ্রামবাসিরা জানায়,কায়সার আলী একজন নিরীহ প্রকৃতির মানুষ ছিলেন । তিনি রাতের বেলা গ্রামে ঘুরে ঘুরে আম ও অন্যান্য ফল কুরাতেন। বুধবার রাতেও তিনি আম কুড়ানোর জন্য বাড়ি থেকে বের হয়ে যান । এরপর সে আর বাড়ি ফিরে আসেন নি । ভোরে ওই গ্রামের দক্ষিন পাড়া মসজিদের ইমাম আব্দুস সামাদ ফজরের নামাজ আদায় করতে মসজিদে গেলে মসজিদের পাশে কায়সার আলীর রক্তাত্ত লাশ দেখতে পান । পরে তিনি বিষয়টি গ্রামবাসিকে জানান । গ্রামবাসি দ্রুত আদমদীঘি থানা পুলিশকে বিষয়টি অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে পৌছে ।

আদমদীঘি থানার ওসি (তদন্ত) মঈন উদ্দীন জানান, লাশের মাথায় কোন ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে । লাশের সুরতাহাল শেষে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে । বৃহস্পতিবার সকালে বগুড়া পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন । তাঁরা ওই গ্রামের বিভিন্ন লোকজনকে জিঞ্জাসাবাদ করেন । এ প্রতিবেদন পাঠানোর সময় পর্যন্ত এ হত্যাকান্ডের ঘটনায় কোন মামলা দায়ের হয়নি ।

উপরে