প্রকাশিত : ৩০ জুন, ২০২৪ ১৩:২২

নন্দীগ্রামে সিএনজি-অটোরিক্সা সংঘর্ষে নিহত ১

নন্দীগ্রাম(বগুড়া)প্রতিনিধি:-
নন্দীগ্রামে সিএনজি-অটোরিক্সা সংঘর্ষে নিহত ১

বগুড়ার নন্দীগ্রামে সিএনজি-অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের একজন নিহত ও দুইজন আহত হওয়ার ঘটনা ঘটেছে। শনিবার বিকেল ৪টার দিকে কাথম-কালিগঞ্জ রোডে সড়াতলা নামক স্থানে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। এঘটনায় আরো দুইজনকে গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রাপ্ত তথ্য জানা গেছে, নন্দীগ্রাম উপজেলার ভাগ সিমলা গ্রামের হেলাল উদ্দিনের মেয়ে জুথি বেগম (২০), বগুড়ার সিটি ক্লিনিক থেকে ৩দিনের নবজাতক শিশুসহ তার নিজ পরিবারের সাথে সিএনজি চালিত রিক্সা যোগে গ্রামের বাড়ীতে যাচ্ছিলেন। সিএনজিটি কাথম-কালিগঞ্জ রোডের সড়াতলা নামক স্থানে পৌছিলে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই মৃত্যু হয় জুথি বেগমের। এসময় আহত অবস্থায় একই পরিবারের দুই সদস্য জুথির মা মোছাঃ জেসমিন বেগম(৪৫) ও ভাই মোঃ জিহাদ (১৭) কে ঘটনাস্থল থেকে নন্দীগ্রাম ফায়ার সার্ভিসের কর্মীরা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী ওয়ার্ডে ভর্তি করায়। তবে প্রত্যক্ষদর্শীরা জানান, বেপরোয়া গতিতে গাড়ী চালানোর জন্যই দুর্ঘটনাটি ঘটেছে। উল্লেখ্য ৩দিন বয়সী জুথি বেগমের নবজাতক শিশুটি বেঁচে রয়েছে।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আজমগীর হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি জানান, সিএনজি-অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে জুথি বেগম নামের এক মহিলার মুত্যু হয়েছে। এঘটনায় একই পরিবারের আরো দুইজন সদস্য মা ও ছেলে আহত হয়েছে। আহত অবস্থায় দুইজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়াও ৩দিন বয়সী জুথি বেগমের নবজাতক শিশুটি বেঁচে রয়েছে।

উপরে