প্রকাশিত : ১ জুলাই, ২০২৪ ১৫:৩৩

বগুড়ায় আকবরিয়া আবাসিক অতিথিদের নিরাপদ আবাস

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়ায় আকবরিয়া আবাসিক অতিথিদের নিরাপদ আবাস

বেড়াতে গেলে কোথায় থাকবেন তার ওপর আপনার ভ্রমণের অনেক আনন্দ নির্ভর করে। আপনার বাজেট, আপনার ভ্রমণ সঙ্গী কতজন, কেমন পরিবেশে থাকতে চান, নিরাপত্তা ব্যবস্থা কেমন এ বিষয়গুলো ভেবেই কোথায় থাকবেন তার সিদ্ধান্ত নিতে হবে। যেখানেই যান না কেনো অবশ্যই ভ্রমণকালীন আবাস আগে থেকে ঠিক করে যাওয়ায় শ্রেয়। যদি আগে থেকে সম্ভব না হয় তাহলে ভালো মতো খোঁজ খবর নিয়ে যাওয়া উচিত। দেয়ালে আছে চিত্রপট, কারুকার্য ফুটিয়ে তোলা হয়েছে। সে কারুকার্য্যে সকলেই মুগ্ধ হয়ে যাবে। সকল শ্রেণী পেশার মানুষকে সাধ্যের মধ্যে মনোমুগ্ধকর এ আকবরিয়া আবাসিক হোটেল সেবা দিয়ে যাচ্ছে।

পরিপাটি করে সাজানো যে কারো মনকাড়বে। আবাসিক হোটেলের সাথে প্রকৃতির মেলবন্ধন পাবেন। ফুলের কিম্বা নীল আকাশের যেমন মেলবন্ধন হয়ে থাকে, ঠিক তেমনি কফি ও চা প্রিয়দের সাথে মেলবন্ধন গড়ে তুলেছে শতাব্দীর স্বাক্ষর আকবরিয়া হোটেল এন্ড রেষ্টুরেন্ট। রয়েছে লম্বা বারান্দা, অসংখ্য সিসি ক্যামেরা, পুরোটা জুড়ে রয়েছে হাই স্পিড ইন্টারনেট সুবিধা। একটু যেন খোশ গল্পে জুস, কফি ও চায়ের কাপে চুমুক দিতে পারবেন। পাশেই রয়েছে আকবরিয়া গ্রান্ড হোটেলে নানা ধরনের খাবার সুবিধা। সাধ ও সাধ্যের মধ্যে রয়েছে স্বাদের খাবার। মনের মাধুরীতে এক তৃপ্তির নিঃশ্বাস খুঁজে পাওয়া যায় এ আবাসিক হোটেলে রাত্রি যাপনের মধ্য দিয়ে। ভালোমানের সেবা ও থাকার ব্যবস্থা নিশ্চিত করেছে আকবরিয়া আবাসিক।

বগুড়া শহরের প্রাণকেন্দ্র সাতমাথার সন্নিকটে কবি নজরুল ইসলাম সড়কে থানার পাশেই অবস্থিত আকবরিয়া আবাসিক। আছে শীতাতপ নিয়ন্ত্রিত, উন্নত মানের ক্যাবিন, স্বাস্থ্যকর ব্রেকফাস্ট, ভালো বেলকোনি ভিউ, ভালো ওয়াশরুম, আরামদায়ক বিছানা, বেটার রুম সার্ভিস, মনোরম পরিবেশ। নিরাপদ আর নিরাপত্তার সকল আয়োজন। সেই সঙ্গে নান্দনিক সাজে সাজানো হয়েছে আকবরিয়া আবাসিক। দূর দূরান্তের অতিথিদের নিরাপদ আশ্রয়ের ঠিকানা হয়ে উঠেছে এ প্রতিষ্ঠানটি। দিনে দিনে সুনাম বেড়ে যাওয়ার কারণে মিডিয়ার জনপ্রিয় ব্যক্তি, নাট্যাভিনেতা, কবি, গবেষক, নৃত্যশিল্পী, সমাজসেবী, সাংস্কৃতিক ব্যক্তি, শিা প্রতিষ্ঠানের দায়িত্ব প্রাপ্ত, সরকারি-বেসরকারি কর্মকর্তারাসহ সকলেই রাত্রি যাপন করে প্রশংসা করে থাকেন। প্রশংসার গুণে এই প্রতিষ্ঠানের চেয়ারম্যান হাসান আলী আলাল ও ব্যবস্থাপনা পরিচালক হোসেন আলী দুলাল আরো চমৎকার করে সাজিয়ে তুলেছে রাত্রি যাপনের আবাস ভবনটিকে।

দিনের পরিশ্রান্ত দেহে এক আজলা ঠান্ডা পানির ঝাপটা দিয়ে যখন চায়ের কাপে চুমুক দেয়। মানব মনে প্রশান্তির বায়ু বয়ে যায়। এক চুমুকেই যেন মনের মনিকোঠায় বেজে উঠে রবীন্দ্রসঙ্গিত। আকবরিয়া আবাসিক ঠিক তেমনি। সেবার মান বৃদ্ধি পেয়েছে আগের থেকে বহুগুণ।

 

উপরে