প্রকাশিত : ২ সেপ্টেম্বর, ২০২৪ ১৩:৪২

সৈয়দপুরে উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মঈনুলের পিতার ইন্তেকাল

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মঈনুলের পিতার ইন্তেকাল

বাংলাদেশ জাতীয়বাদী স্বেচ্ছাসেবক দল নীলফামারীর সৈয়দপুর উপজেলা শাখার আহবায়ক  ও জেলা শাখার সহ সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান চৌধুরী মঈনুলের পিতা আবেদ আলী চৌধুরী বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি . . . রাজিউন)।  গত শনিবার (৩১ আগস্ট) দিবাগত রাত তিনটায় উপজেলার এক নম্বর কামারপুকুর ইউনিয়নের ব্রহ্মত্তর চৌধুরীপাড়ায় নিজ বাসভবনে মারা যান তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্যক আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, শুভাকাঙখী ও বহু গ্রাহী রেখে গেছেন।

রোববার বাদ জোহর উপজেলার  কামারপুকুর ইউপির ব্রহ্মত্তর চৌধুরীপাড়ায় তাঁর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। তাঁর জানাজার নামাজে সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। পরে মরহুমকে তাঁর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

তাঁর মৃত্যুতে বিএনপি সৈয়দপুর সাংগঠনিক জেলা শাখার সভাপতি অধ্যক্ষ আলহাজ¦ মো. আব্দুল গফুর সরকার, সাধারণ সম্পাদক শাহীন আকতার শাহীন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন প্রামানিক, বিএনপির নেতা সাবেক সংসদ সদস্য আলহাজ¦ মো. শওকত চৌধুরী, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াদ আরফান সরকার রানা, শফিকুল ইসলাম জনি, প্রভাষক শওকত হায়াৎ শাহ, সামসুল আলম, বিএনপি উপজেলা শাখার সভাপতি রেজাউল করিম লোকমান  ও সাধারণ সম্পাদক কামরুল হাসান কার্জন, পৌর শাখার সভাপতি আলহাজ¦ মো. রশিদুল হক সরকার ও সাধারণ সম্পাদক  শেখ বাবলু,  যুব দল নেতা তারিক আজিজ,  মো. পারভেজ আলম গুড্ডু, সৈয়দপুর রাজনৈতিক জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এরশাদ হোসেন পাপ্পু ও সাধারণ সম্পাদক এম এ পারভেজ লিটন প্রমুখ শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

 

উপরে