প্রকাশিত : ১১ সেপ্টেম্বর, ২০২৪ ১৪:০১

সৈয়দপুরে শিক্ষক-কর্মচারী ঐক্য জোটের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে শিক্ষক-কর্মচারী ঐক্য জোটের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নীলফামারীর সৈয়দপুরে শিক্ষক -কর্মচারী ঐক্য জোটের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শিক্ষক - কর্মচারী ঐক্য জোট নীলফামারী জেলা শাখার উদ্যোগে ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে ওই মতবিনিময় সভার আয়োজন করা হয়। গত রোববার (৯ সেপ্টেম্বর) বিকেল তিনটায়  সৈয়দপুর মহিলা মহাবিদ্যালয় মিলনায়তনে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ শিক্ষক সমিতির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর বিভাগীয় শিক্ষক কর্মচারী ঐক্য জোটের আহবায়ক মো. মঞ্জুরুল ইসলাম। এতে বিশেষ অতিথি ছিলেন নীলফামারী কলেজ শিক্ষক সমিতির আহবায়ক ড. সৈয়দ খলিলুর রহমান।

নীলফামারী জেলা কলেজ শিক্ষক সমিতির সদস্য সচিব মো. আসাদুজ্জামান রাফু’র সভাপতিত্বে এবং কামারপুকুর ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মো. সাইফুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর মহিলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. শাহীদ শাহাব, সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও  কলেজের অধ্যক্ষ মো. হাবিবুর রহমান হাবিব, সৈয়দপুর মহিলা মহাবিদ্যালয়ের উপাধ্যক্ষ সাবিনা সালাম ও  প্রভাষক ছায়া রাণী রায়, কামারপুকুর কলেজের সহকারী অধ্যাপক মো. মিজানুর রহমান মুকুল, সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের  জ্যেষ্ঠ প্রভাষক মো. আলমগীর হোসেন সরকার প্রমুখ।

এর আগে মতবিনিময় সভার শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াৎ করা হয়। এছাড়াও ছাত্র -জনতার আন্দোলনে শহীদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীবরতা পালন করা হয়। সভায় উপজেলার বিভিন্ন কলেজ  শিক্ষক-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সভায় চাকরি জাতীয়করণসহ অন্যান্য দাবিসমূহ আদায়ে বিষয়ে বিস্তারিত আলোচনা হয়েছে। সভায় জানানো হয় আগামী ২৩ সেপ্টেম্বর নীলফামারীতে শিক্ষক-কর্মচারী ঐক্য জোটের মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংগঠনের প্রধান অধ্যক্ষ মো.সেলিম ভূঁইয়া।

 শেষে কামারপুকুর ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মো. সাইফুল ইসলামকে আহবায়ক ও সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের জ্যেষ্ঠ প্রভাষক মো. আলমগীর হোসেন সরকারকে সদস্য সচিব করে শিক্ষক-কর্মচারী ঐক্য জোট সৈয়দপুর উপজেলা শাখা ঘোষণা করা হয়েছে। আর উপজেলা প্রতিটি কলেজ থেকে একজন করে শিক্ষক সদস্য এ আহবায়ক কমিটিতে অন্তর্র্ভূক্ত করা হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।  
                                                                                   

উপরে