প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর, ২০২৪ ১৩:৪৭

সৈয়দপুরে সাংবাদিক নজরুল ইসলামের ইন্তেকাল

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে সাংবাদিক নজরুল ইসলামের ইন্তেকাল

নীলফামারীর সৈয়দপুর প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক সময়ের আলো পত্রিকার উপজেলা প্রতিনিধি নজরুল ইসলাম গতকাল শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাতটায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শহরের বাঁশবাড়ী মহল্লায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্যক আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব শুভাকাঙখী ও বহু গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল শুক্রবার বাদ এশা সৈয়দপুর শহরের শেরেবাংলা উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। তাঁর জানাজার নামাজে সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। পরে মরহুমকে শহরের হাতিখানা কবরস্থানে দাফন করা হয়েছে।

তাঁর মৃত্যুতে নীলফামারী -৪  (সৈয়দপুর- কিশোরগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ¦ মো. শওকত চৌধুরী, সাবেক সংসদ আলহাজ¦  মো. সিদ্দিকুল আলম সিদ্দিক, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন ও রিয়াদ আরফান সরকার রানা, সাবেক ভাইস চেয়ারম্যান  মো. আজমল হোসেন, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান  মোছা. সানজিদা বেগম লাকী, সৈয়দপুর শিল্প সাহিত্য সংসদের সভাপতি ম,আ শামীম, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এস এম ওবায়দুর রহমান, বিনোদন পাক্ষিক আনন্দ আলো পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক রেজানুর রহমান দুদু, সৈয়দপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি  ও দৈনিক আলাপন সম্পাদক আমিনুল হক, সাপ্তাহিক জনসমস্যা পত্রিকার সম্পাদক প্রভাষক শওকত হায়াৎ শাহসহ সৈয়দপুরে কর্মরত সকল সাংবাদিকবৃন্দ এবং বিশিষ্ট সংবাদপত্র ব্যবসায়ী আলহাজ¦ খালিদ নিয়াজী নান্না ও আলহাজ¦  মো. মজিদুল ইসলাম মন্ডল প্রমুখ শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

 

উপরে