প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর, ২০২৪ ১৪:১০

সৈয়দপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবীকে স্বাগত জানিয়ে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবীকে স্বাগত জানিয়ে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা

নীলফামারীর সৈয়দপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবীকে (সঃ) স্বাগত জানিয়ে এক বিশাল মোটরসাইকেল  শোভাযাত্রা হয়েছে।  গতকাল শুক্রবার (১৩ সেপ্টেম্বর) জুমা নামাজের পর সৈয়দপুরের আহলে সুন্নাত ওয়াল জামায়াত ওই শোভাযাত্রার আয়োজন করে। প্রতিবছর এই মোটরসাইকেল শোভাযাত্রাটি আয়োজন করে আসছে সংগঠনটি। আগামী ১৬ সেপ্টেম্বর পবিত্র ঈদে মিলাদুন্নবীকে স্বাগত জানিয়ে এই শোভাযাত্রা  বের করা হয়।

শহরের  শহীদ স্মৃতি অম্লান চত্বর (জিআরপি মোড়) থেকে ওই বিশাল মোটরসাইকেল শোভাযাত্রাটি বের করা হয়। এতে শহরের ধর্মপ্রাণরা মানুষেরা শতাধিক মোটরসাইকেল নিয়ে অংশ নেন। এ  সময়  বিভিন্ন বয়সী মানুষেরা কালেমা খচিত ধর্মীয় পতাকা বহন করেন। এ সময় ‘বিশ্ব নবীর আগমন শুভেচ্ছা স্বাগতম, নারায়ে রিসালত ইয়া রাসুলাল্লাহসহ বিভিন্ন  শ্লোগান দেন তারা।  শোভাযাত্রাটি সৈয়দপুর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের বিভিন্ন অঙ্গ সংগঠনসহ শহরের বিভিন্ন খানকাহ ও ধর্মীয় সংগঠনের শত শত ধর্মপ্রাণ মানুষ অংশ নেন।

মোটরসাইকেল শোভাযাত্রাটি শেষে শহীদ স্মৃতি অম্লান চত্বরে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জামায়াতের মাওলানা রিদওয়ান আল কাদেরী, খলিফা আসিফ আশরাফী, তাসলিম আশরাফী, খালিদ আজম আশরাফী, নাদিম আশরাফী, হায়দার এমাদী, আনোয়ার আশরাফী প্রমুখ।

আহলে সুন্নাতের নাদিম আশরাফী, হায়দার এমাদীসহ অন্যান্যরা জানান,  পবিত্র ঈদে মিলাদুন্নবীকে স্বাগত জানিয়ে প্রতিবছর এই মোটরসাইকেল শোভাযাত্রাটি হয়ে আসছে। এবারে আরও বেশি সংখ্যক   মানুষ মোটরসাইকেল নিয়ে অংশগ্রহন করে ওই শোভাযাত্রাটিকে সফল করেছে। আইনশৃংখলাবাহিনীর পক্ষ থেকেও সার্বিক সহযোগিতা করায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। পরে দেশ ও জাতির কল্যাণে বিশেষ  মোনাজাত করা হয়।

                                                                         

উপরে