প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর, ২০২৪ ১৩:২৫

সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

নীলফামারীর সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী মুজাহিদ ইসলাম (২০) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। গত শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাত নয়টায় শহরের উপকন্ঠে সৈয়দপুর-নীলফামারী সড়কের নতুনহাট এলাকায় ওই দূর্ঘটনাটি ঘটে। 

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, ঘটনার দিন গত শুক্রবার রাতে কলেজ ছাত্র মুজাহিদ ইসলাম মোটরসাইকেলযোগে উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের পূর্ববেলপুকুর দেড়আনীর গ্রামের বাড়িতে ফিরছিলেন। তিনি রাত আনুমানিক নয়টার দিকে শহরের উপকন্ঠে সৈয়দপুর-নীলফামারী সড়কের নতুনহাট এলাকায় পৌঁছেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি গাড়িকে অতিক্রমকালে পাকা রাস্তার ওপর পড়ে গিয়ে বুকে ও মাথায় মারাত্মক আঘাতপ্রাপ্ত হন তিনি। এ সময় আশেপাশে থাকা লোকজন দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর পাঁচটায় তাঁর মৃত্যু ঘটে। তাঁর বাবার নাম মো. মোবাশ্বের আলী। 

নিহত মুজাহিদ ইসলাম উপজেলার হাজারীহাট স্কুল এন্ড কলেজের  দ্বাদশ শ্রেণীর  মানবিক বিভাগের মেধাবী  ছাত্র  বলে জানান প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মো. লুৎফর রহমান চৌধুরী।  সৈয়দপুর থানার  পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আকতার হোসেন এক সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্র নিহতের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন,  এ বিষয়ে আইনী ব্যবস্থা নেওয়া হয়েছে।

 

উপরে