প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর, ২০২৪ ১৩:৩৩

সৈয়দপুরে জাতীয়তাবাদী শ্রমিক দলের কর্মী সভা অনুষ্ঠিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :
সৈয়দপুরে জাতীয়তাবাদী শ্রমিক দলের কর্মী সভা অনুষ্ঠিত

নীলফামারীর সৈয়দপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দলের কার্যক্রম গতিশীল করার লক্ষে এক কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (১৪ সেপ্টেম্বর) সৈয়দপুর রাজনৈতিক জেলা শ্রমিক দলের  আয়োজনে স্থানীয়  পৌর কমিউনিটি সেন্টারে ওই সভার আয়োজন করা হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির রংপুর বিভাগীয় সহ -সাংগঠনিক সম্পাদক মো. আবদুল খালেক এবং বিশেষ অতিথি ছিলেনসৈয়দপুর রাজনৈতিক জেলা  শাখার সভাপতি অধ্যক্ষ আলহাজ্ব মো. আবদুল গফুর সরকার ও সহ-সভাপতি ও  কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য বিলকিস ইসলাম। 

শ্রমিক দলের রংপুর বিভাগীয় যুগ্ম আহবায়ক কাজী আমিরুল ইসলাম ফকু সভাপতিত্বে  এবং বিএনপির সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার সহ সভাপতি শফিকুল ইসলাম জনির সঞ্চালনায় সভায়  অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহীন আকতার শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক সামসুল আলম, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মো. আনোয়ার  হোসেন প্রামানিক, এম এ পারভেজ লিটন ও মনোয়ার হোসেন মন্টু, কিশোরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আব্দুল্লাহ আল মামুন, বিএনপির নেতা আলহাজ্ব মো. শওকত  চৌধুরী,  প্রভাষক শওকত হায়াৎ শাহ,  পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. শেখ বাবলু, জেলা ছাত্রদলের সভাপতি হোসাইন মোহাম্মদ আরমান, সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম রাব্বী প্রমূখ। 

সভায় বক্তারা তাদের বক্তব্যে বলেন, মেধা ও দক্ষতার ভিত্তিতে উপজেলা, পৌরসভা, ইউনিয়ন পর্যায়ে শ্রমিক দলের কমিটি গঠন করা হবে। পরে দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র রোগ মুক্তি ও মহান স্বাধীনতা সংপ্রামে যারা শহীদ হয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করা হয়েছে।  

উপরে