প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর, ২০২৪ ১২:০৩

সৈয়দপুরে ক্রিকেট খেলোয়াড় মোক্তার সিদ্দিকীর ছেলের ইন্তেকাল

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে ক্রিকেট খেলোয়াড় মোক্তার সিদ্দিকীর ছেলের ইন্তেকাল

সাবেক জাতীয় ক্রিকেট খেলোয়াড় ও সৈয়দপুর ক্রিকেট ক্লাবের টিম ম্যানেজার মোক্তার সিদ্দিকী ছেলে ইসমাঈল সিদ্দিকী গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে সাতটায় শহরের পুরাতন বাবুপাড়াস্থ নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি . . .  রাজিউন)।  মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ১৯ বছর। তিনি বাবা-মা ও এক বোন, অসংখ্যক আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, শুভাকাঙ্খী ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।

গতকাল বাদ জোহর শহরের বায়তুর রাহমত মসজিদে তাঁর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। তাঁর জানাজার নামাজে সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। পরে মরহুমকে শহরের হাতিখানা কবরস্থানে দাফন করা হয়। 

মরহুম ইসমাঈল সিদ্দিকী ছিলেন শহরের বঙ্গবন্ধু সড়কের (রংপুর রোড) মেসার্স মাহবুব এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী আলহাজ¦ মো. মাহবুব আলমের ভাগিনা।
তাঁর মৃত্যুতে সৈয়দপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. শাহীন আকতার শাহীন, মহিলা কাউন্সিলর আফরোজা ইয়াজমিন, সৈয়দপুর ক্রিকেট ক্লাবের সভাপতি ব্যবসায়ী আলহাজ¦ মো. আরঙ্গওজেব ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাবাহাত আলী, বিশিষ্ট ব্যবসায়ী মো. মমতাজ মিন্টু, দৈনিক আলাপন সম্পাদক আমিনুল হক, সাপ্তাহিক জনসমস্যা সম্পাদক প্রভাষক শওকত হায়াৎ শাহ্  প্রমুখ শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

উপরে