প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২৪ ১৩:০৮

গণমানুষের কল্যাণই জামায়াতের রাজনীতির আদর্শ: অধ্যক্ষ মাওঃ তায়েব আলী

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ
গণমানুষের কল্যাণই জামায়াতের রাজনীতির আদর্শ: অধ্যক্ষ মাওঃ তায়েব আলী

বাংলাদেশ জামায়াতে ইসলামী বগুড়া জেলা পশ্চিম শাখার সাবেক আমীর ও কাহালু উপজেলা পরিষদের পরপর ৩ বারের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব অধ্যক্ষ মাওঃ তায়েব আলী বলেছেন, “জামায়াতের মেইন বিষয় হচ্ছে মানবতা, গণমানুষের অধিকার প্রতিষ্ঠা। তাই মানবতাকে টুকরো টুকরো না করে যে কোন মূল্যে ঐক্যবদ্ধ করতে সব শ্রেণী পেশার মানুষের আহবান জানাই।” 

গণমানুষের কল্যাণই জামায়াতের রাজনীতির আদর্শ ও মূলমন্ত্র।তাই জামায়াতের নেতাকর্মীরা সব সময় মানুষের কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। মানুষের দুঃখ কষ্ট লাঘবে সব সময়ই আপোসহীন রয়েছে। তিনি আরও বলেন, সমাজে রাষ্ট্রে দূর্নীতি, ঘুষ, হত্যা, সন্ত্রাস বন্ধ করতে হলে আল্লাহর দেয়া জীবন বিধান আল-কোরআন নির্দেশিত ও মহানবী হয়রত মুহম্মাদ (সাঃ) প্রদর্শিত পথে চলতে হবে।

শুক্রবার বিকেলে বগুড়ার মালঞ্চা বাজারে বাংলাদেশ জামায়াতে ইসলামী মালঞ্চা ইউনিয়ন শাখার আয়োজনে সিরাতুন্নবী  (সাঃ) মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি। সিরাতুন্নবী  (সাঃ) মাহফিলে সভাপতিত্ব করেন বাংলাদেশ জামায়াতে ইসলামী মালঞ্চা ইউনিয়ন শাখার সভাপতি মাওঃ আনোয়ার হোসেন। 

বাংলাদেশ জামায়াতে ইসলামী মালঞ্চা ইউনিয়ন শাখার সেক্রেটারী মো. আবু দাউদ এর সঞ্চালনায় উক্ত মাহফিলে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আলহাজ্ব মাওঃ রুহুল আমিন যুক্তিবাদী, প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন জামায়াতে ইসলামী বগুড়া জেলা পশ্চিম শাখার কর্ম পরিষদের সদস্য ও সাবেক ইউ পি চেয়ারম্যান মাওঃ আব্দুল  মোমেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কাহালু উপজেলা শাখার আমীর মাওঃ আব্দুস শাহীদ খান, সেক্রেটারী আলহ্জ্বা শহীদুর রহমান সবুজ, অফিস সেক্রেটারী প্রভাষক আব্দুল মোমিন, জামায়াতে ইসলামী কাহালু পৌর শাখার সভাপতি জামায়াতে ইসলামী কাহালু পৌর শাখার সেক্রেটারী হাফেজ সাইফুল ইসলাম নজরুল, উপজেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য মাওঃ ইউসূফ আলী প্রমূখ।

 

উপরে