প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২৪ ১৩:১৮

সৈয়দপুরে এক হোটেল মালিকের ১০ হাজার টাকা জরিমানা

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে এক হোটেল মালিকের ১০ হাজার টাকা জরিমানা

নীলফামারীর  সৈয়দপুর শহরের এক হোটেল মালিকের  ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নীলফামারী জেলা কার্যালয়ের বাজার তদারকি অভিযানে খোরাক হোটেলের ওই জরিমানা করা হয়। 

জানা যায়, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নীলফামারী জেলা কার্যালয়ের সহকারী পরিচালাক (এডি) মো. শামসুল আলমের নেতৃত্বে গতকাল বৃহস্পতিবার সৈয়দপুর শহরে নিয়মিত বাজার তদারকি অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে শহরের শহীদ ডা. জিকরুল হক  সড়কে খোরাক হোটেলে একই  রেফ্রিজারেটরে কাঁচা মাছ- মাংস এবং রান্না করা মুরগির গ্রিল মজুদ করা অবস্থায় পাওয়া যায়। আর ওই অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষন আইন অনুযায়ী হোটেল মালিকের ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

এছাড়াও একই দিনে শহরের পুরাতন মাছ বাজারে অভিযান চালিয়ে মাছ বিক্রির ক্রয় ও বিক্রয় রশিদ দেখাতে না পারায় অজয় রায় নামের এক মাছ ব্যবসায়ীর পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানকালে সৈয়দপুর উপজেলা সানিটারি ইন্সপেক্টর মো. আলতাফ হোসেন সরকার ও আনসার ব্যাটালিয়ন সদস্যরা সহযোগিতা দেন। জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের নীলফামারী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক (এডি) মো. শামসুল আলম বলেন, এ ধরণের  বাজার তদারকি অভিযান  অব্যাহত থাকবে।

উপরে