প্রকাশিত : ৫ অক্টোবর, ২০২৪ ১৫:৩৭

শেরপুরে জামায়াতের গণজমায়েত শুরু পথে পথে মানুষের ঢল

শেরপুর (বগুড়া) প্রতিনিধ:
শেরপুরে জামায়াতের গণজমায়েত শুরু পথে পথে মানুষের ঢল

ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের স্মরণে জামায়াতে ইসলামী শেরপুর উপজেলা জামায়াত আয়োজিত গণজমায়েত আজ (শনিবার) দুপুর আড়াইটায় কুরআন তেলাওয়াতের মাধ্যমে শেরপুর শহীদিয়া আলিয়া মাদরাসা ময়দানে শুরু হয়েছে।

ক্বারী দেলোয়ার হোসেন সাঈদীর সুললিত কন্ঠে কুরআন তেলাওয়াতের পর শিল্পীদের কন্ঠে জাগরণী ইসলামী সংগীত পরিবেশন করা হচ্ছে। জামায়াতে ইসলামীর সহকারি সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান গণজমায়েতে প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

সকাল থেকে গুড়িগুড়ি বৃষ্টির মধ্যেই গণজমায়েতের ভেন্যুতে নেতাকর্মিরা আসতে শুরু করে। হাজার হাজার নেতাকর্মি খন্ড খন্ড মিছিল নিয়ে মাদরাসা ময়দানের দিকে ছুটে আসছে। দুপুর একটার পর শেরপুর শহর মিছিলের শহরে পরিনত হয়েছে। বেলা বাড়ার সাথে সাথে মিছিলের স্রোত বাড়ছে।

ইতোমধ্যেই শেরপুর আলিয়া মাদরাসা ময়দান নেতাকর্মিদের পদভারে মুখরিত হয়ে উঠেছে।

জানাগেছে, আজকের গণজমায়েত থেকে দেশবাসীর জন্য গুরুত্বপূর্ন নির্দেশনা আসতে পারে। আগামী দিনের নদতুন বাংলাদেশ গঠনে জামায়াতে ইসলামী কী করতে চায় তারও একটি রূপরেখা আসতে পারে এই জমায়েত থেকে।

শেরপুর উপজেলা জামায়াতের আমির ও সাবেক উপজেলা চেয়ারম্যান জননেতা আলহাজ্ব দবিবুর রহমান জানান, শেরপুর-ধুনট এলাকার নিপীড়িত জনগণ জামায়াতে ইসলামীর কেন্দ্রিয় নেতার বক্তব্য শোনার জন্য উদগ্রীব হয়ে আছেন। আজকের এই গণজমায়েতে লক্ষাধিক লোকের সমাগম ঘটবে বলে আমরা আশা করছি।

 

উপরে