প্রকাশিত : ২২ অক্টোবর, ২০২৪ ১৪:০১

শিবগঞ্জে দুই চাঁদাবাজসহ গ্রেপ্তার ৩

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি
শিবগঞ্জে দুই চাঁদাবাজসহ গ্রেপ্তার ৩
বগুড়ার শিবগঞ্জ পৌরসভা মোড়ে গোপন সংবাদের ভিত্তিতে  অভিযান চালিয়ে চাঁদা আদায়কালে দুই চাঁদাবাজ সহ তিনজনকে গ্রেপ্তার করেছে শিবগঞ্জ থানা পুলিশ।
 
সোমবার সকাল ১১টায়  এ অভিযান চালানো হয়। অভিযানে গ্রেফতারকৃতরা হলেন -পৌর এলাকার চকভোলাখা গ্রামের মৃত ফজলার রহমান ফজলুর ছেলে শাহিনুর রহমান ও হবিবুর রহমানের ছেলে তারাজুল ইসলাম। 
 
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল হান্নান জানান, সাম্প্রতিক সময়ে  শিবগঞ্জ এলাকায় সিএনজি অটোরিকশা থেকে জোরপূর্বক অবৈধভাবে চাঁদা আদায়  সংক্রান্ত অভিযোগে থানা পুলিশ এ ব্যবস্হা নেয়।
 
এ বিষয়ে শিবগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মীর শাহেআলম বলেন,  শিবগঞ্জে কোন চাঁদাবাজের স্থান নেই। বিএনপির পক্ষ থেকে সকল চাঁদাবাজ ও দখলদারদের বিরুদ্ধে ব্যবস্হা নিতে প্রশাসনের প্রতি আগেই অনুরোধ জানানো হয়েছিল। ভবিষ্যতে এ উপজেলায় কেউ চাঁদাবাজি করার চেষ্টা করলে বিএনপির পক্ষ থেকে কঠোর প্রতিরোধ গড়ে তোলা হবে।
 
এই বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) ও পৌর প্রশাসক, জনাব,তাসনিমুজ্জামন এর কাছে জানতে চাইলে তিনি বলেন পৌরসভার পক্ষ থেকে  রশিদ দিয়ে চাঁদা তোলার কোন অনুমতি নেই। অবৈধভাবে কেউ চাঁদা তুললে তার বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
 
 
উপরে