প্রকাশিত : ২২ অক্টোবর, ২০২৪ ১৪:২০

বগুড়ায় ইউনিক পাবলিক স্কুল এন্ড কলেজের নবনির্মিত ক্যাম্পাসের উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়ায় ইউনিক পাবলিক স্কুল এন্ড কলেজের নবনির্মিত ক্যাম্পাসের উদ্বোধন

নানা আয়োজনের মধ্য দিয়ে বগুড়ায় ইউনিক পাবলিক স্কুল এন্ড কলেজের নবনির্মিত ক্যাম্পাসের উদ্বোধন, শ্রেষ্ঠ শিক্ষার্থী পুরস্কার ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে শহরের সুত্রাপুর প্রতিষ্ঠান চত্বরে কেক কাটার মধ্য দিয়ে এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। 

ইউনিক পাবলিক স্কুল এন্ড কলেজের সভাপতি মোছাঃ মাফরুহা জোয়ায়রা এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ ইসাহাক আলী, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রেজোয়ান হোসেন, জেলা ক্রীড়া কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন, জেলা কালচারাল অফিসার মোঃ মাহমুদুল হাসান, টিএমএসএস রিলিজিয়াস কমপ্লেক্সের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দা রাকিবা সুলতানা, ইউনিক পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ তনছের আলী প্রাং। আরো উপস্থিত ছিলেন কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশন বগুড়ার সভাপতি গোলাম মোস্তফা, প্রগ্রেস পাবলিক স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান মোস্তাফিজার রহমান, ইউনিক পাবলিক স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মানিক রতন, সহকারি প্রধান শিক্ষক মোঃ মনোয়ার হোসেন সাজু। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রতিষ্ঠানের শিক্ষক সাঈদ জোবায়ের পিনু ও ইসরাত জাহান তালুকদার। শেষে শ্রেষ্ঠ শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এর আগে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গজল, গান, আবৃতি  কবিতা ও নৃত্য পরিবেশন করেন ইউনিক পাবলিক স্কুলের শিক্ষার্থীরা। 

প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ তনছের আলী প্রাং জানান, নিরিবিলি এবং মনোরম পরিবেশে ক্যাম্পাসটি নির্মান করা হয়েছে। প্রতিষ্ঠানটি শিক্ষার মানন্নোয়নে কাজ করবে। এখানে অভিজ্ঞ শিক্ষকমন্ডলী দ্বারা শিক্ষার্থীদের পাঠদান করা হবে। সঠিকভাবে পাঠদানের মধ্য দিয়ে আগামী দিনে এই প্রতিষ্ঠান সুনাম অর্জন করতে সক্ষম হবে। 
তিনি আরো বলেন, শিশুদের ১ থেকে ১৬ বছর বয়সের মধ্যকার সময়টি খুবই গুরুত্বপূর্ণ। তাদের মানসম্পন্ন পরিবেশে শিক্ষাদান করা প্রয়োজন। এই প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের সকল বিষয়ে দক্ষ করে গড়ে তোলা হবে। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন। 

 

উপরে