প্রকাশিত : ৩ নভেম্বর, ২০২১ ১৭:০৯

পরিবার নিয়ে মুম্বাই ছাড়লেন শাহরুখ

অনলাইন ডেস্ক
পরিবার নিয়ে মুম্বাই ছাড়লেন শাহরুখ

গতকাল মানে মঙ্গলবারই তিনি ৫৬ বছরে পা রেখেছেন। জন্মদিনকে সামনে রেখে প্রতি বছর এই দিনের জন্য দীর্ঘ অপেক্ষায় থাকেন শাহরুখ-ভক্তরা। সন্ধ্যা থেকে জড়ো হন শাহরুখের মুম্বাইয়ের বাসভবন মান্নাতের সামনে। 

দীর্ঘ অপেক্ষার পর শাহরুখ এসে হাত নেড়ে জন্মদিনে ভক্তদের শুভেচ্ছা গ্রহণ করেন। কিন্তু প্রায় এক মাস বড় ছেলে জেলে থাকার পর ঘরে ফিরলেও ঘটা করে এবার জন্মদিন পালন করছেন না কিং খান। নভেম্বরে ছেলে জেলে থাকাকালে স্ত্রী গৌরী খানের জন্মদিন এবং এ যুগলের বিবাহবার্ষিকী উদযাপন করা হয়নি।
 
ভারতীয় একাধিক সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, সপরিবারে মুম্বাই ছেড়ে শাহরুখ খান আলিবাগে উঠেছেন। সঙ্গে স্ত্রী গৌরী খান, বড় ছেলে আরিয়ান খান এবং ছোট ছেলে আব্রাম খানও রয়েছেন। আলিবাগে কিং খানের বিলাসবহুল ফার্ম হাউস আছে। শাহরুখের ম্যানেজান বমেন এ তথ্য জানিয়েছে।

আরিয়ান গ্রেপ্তার হওয়ার পর থেকে শাহরুখের কাজকর্ম বন্ধ হয়ে গেছে। ‘পাঠান’ আর পরিচালক এটলির এক ছবির শুটিং মাঝপথে থেমে আছে। ডিসেম্বরে আবার ছবির শুটিং শুরু করবেন এই সুপারস্টার। জানা গেছে, শাহরুখ শুটিং শুরু করলে গৌরী ছোট ছেলে আবরাম আর আরিয়ানকে নিয়ে আলিবাগে থাকবেন। সূত্র: মিড-ডে

 
উপরে