প্রকাশিত : ১২ নভেম্বর, ২০২১ ১৬:২৭

জন্মদিনেও এনসিবি অফিসে আরিয়ান

অনলাইন ডেস্ক
জন্মদিনেও এনসিবি অফিসে আরিয়ান

২৪ বছরে পা দিলেন আরিয়ান খান। তবে জন্মদিনেও মাদক মামলায় ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) অফিসে হাজিরা দিতে হয়েছে তাকে। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতেই খেপেছেন শাহরুখ খান ও তার অনুরাগীরা।

বম্বে হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী প্রতি শুক্রবার এনসিবি অফিসে হাজিরা দিতে হবে আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট আর মুনমুন ধমেচাকে।

এদিন সাদা রেঞ্জ রোভারে মান্নত থেকে বের হতে দেখা যায় আরিয়ানকে। এরপর এনসিবি অফিসে পৌঁছায় সেই গাড়ি। হলুদ টি-শার্ট আর কালো জ্যাকেটে এদিন এনসিবি অফিসে হাজিরা দেন আরিয়ান।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, পাপারাৎজিদের ক্যামেরা প্রায় ঘিরে রেখেছে শাহরুখপুত্রকে, যা দেখে রেগে আগুন নেটপাড়ার একটা অংশ। সবার একটাই আর্জি, ‘এবার অন্তত বাচ্চাটাকে একটু একা থাকতে দিন।’

আরিয়ানের হয়ে টুইট করেছেন অনেকে। একজন লিখেছেন, ‘জন্মদিনেও এনসিবি অফিসে আসতে হবে? আগের বা পরের দিন আসলে কী হতো না?’

গত ২ অক্টোবর রাতে মুম্বাইয়ের এক প্রমোদতরীতে তল্লাশি চালিয়ে আরিয়ানসহ তার বন্ধু ও সহযোগীদের আটক করে এনসিবি। আটক হন- আরিয়ান, আরবাজ, মুনমুনসহ ছয়জন। নিম্ন আদালতে বারবার জামিন আবেদন খারিজ হওয়ার পর বম্বে হাইকোর্ট থেকে জামিন পান বেশকিছু শর্তে। শর্তগুলোর মধ্যে অন্যতম প্রতি শুক্রবার এনসিবি অফিসে হাজিরা, দেশ ছেড়ে কোথাও না যাওয়া ও মামলার অন্য আসামিদের সঙ্গে কোনো যোগাযোগ না রাখা।

 

উপরে