প্রকাশিত : ৪ মে, ২০২২ ১৩:৪২

ঈদে ভক্তদের দর্শন দিলেন শাহরুখ, তুললেন সেলফি

অনলাইন ডেস্ক
ঈদে ভক্তদের দর্শন দিলেন শাহরুখ, তুললেন সেলফি

এবারই নতুন নয়, প্রতি বছরই ঈদে মান্নাতের বাইরে ভিড় জমান বলিউড অভিনেতা শাহরুখের ভক্তরা। তবে এবার দর্শন পাবেন কিনা এ বিষয়ে ঠিক ছিল না। কারণ জন্মদিনে অপেক্ষা করেও দেখা পাননি ভক্তরা।

এরপরও প্রিয় তারকার এক ঝলক দর্শন পেতে ঈদের দিন সকাল থেকেই শুরু হয় ভক্তদের অপেক্ষা। ভক্তদের নিরাশ করেননি শাহরুখ।

পাঠানের শুটিং শেষে তার দেখা পাওয়া যাচ্ছিল না। শুরু হতে চলেছে রাজকুমার হিরানির আগামী ছবির শুটিং। অনেকের ধারণা ছিল, লুকে পরিবর্তন এনেছেন বলে ভক্তদের সামনে আসতে চাইছেন না শাহরুখ। সেই ধারণাকে বদলে দিয়ে একেবারে চেনা মেজাজে ধরা দিলেন তিনি।

সকাল থেকেই মান্নাতের সামনে হাজার হাজার মানুষের ভিড়। সেই ভিড় সামাল দিতে কষ্ট পোহাতে হয়েছে পুলিশকে। সন্ধ্যা নামার আগে ভক্তদের সামনে আসেন শাহরুখ। চিরাচরিত নিয়মেই মান্নাতের বাইরে এসে সালাম জানালেন তিনি।

পরনে ব্লু ডেনিম ও ব্লু টিশার্ট, চোখে সানগ্লাস। প্রিয় তারকাকে এক ঝলক দেখেই ভক্তদের বাঁধ ভাঙল উচ্ছ্বাসের। ভক্তদের সঙ্গে নিজের ফোনে গ্রুপ সেলফি তুলে পোস্ট করে কোটি কোটি ভক্তকে  ‘ঈদ মোবারক’  জানান কিং খান।

গত কয়েক মাস বেশ চ্যালেঞ্জিং ছিল শাহরখ খানের কাছে। গত অক্টোবরেই মাদক বিতর্কে নাম জড়ায় শাহরুখ পুত্র আরিয়ানের। প্রায় একমাস জেলবন্দি ছিলেন শাহরুখ-গৌরী পুত্র। বম্বে হাইকোর্টের রায়ে আপতত জামিনে মুক্ত আরিয়ান। অন্যদিকে আরিয়ান কাণ্ডের পর নিজেকে লাইমলাইট থেকে অনেকখানি গুটিয়ে নিয়েছেন শাহরুখ। তবে এদিন সব পর্দা সরিয়ে প্রকাশ্যে এলেন কিং খান।

উপরে