প্রকাশিত : ৪ আগস্ট, ২০২২ ১৫:১০

স্টার সিনেপ্লেক্সে লুঙ্গি পরে সিনেমা দেখতে বাধা নেই

অনলাইন ডেস্ক
স্টার সিনেপ্লেক্সে লুঙ্গি পরে সিনেমা দেখতে বাধা নেই

লুঙ্গি পরে সিনেমা দেখতে স্টার সিনেপ্লেক্সে কোনো বাধা নেই,  আগেও কোনো নিষেধাজ্ঞা ছিল না―এমনটাই জানাল কর্তৃপক্ষ।

বুধবার লুঙ্গি পরে এক ব্যক্তি টিকিট কাটতে যাওয়ায় তার কাছে টিকিট বিক্রি না করার একটি ভিডিও ভাইরাল হলে এর পরিপ্রেক্ষিতে এক বিবৃতি প্রকাশ করে স্টার সিনেপ্লেক্স।

বিবৃতিতে বলা হয়, স্টার সিনেপ্লেক্স পরিবারের পক্ষ থেকে আমরা জানাতে চাই, আমরা গ্রাহকদের সাথে কোনো কিছুর ওপর ভিত্তি করে বৈষম্য করি না। আমাদের সংস্থায় এমন কোনো নিয়ম বা নীতি নেই যা একজন ব্যক্তিকে লুঙ্গি পরার কারণে টিকিট কেনার অধিকারকে অস্বীকার করবে।

আমরা জানাতে চাই, আমাদের সিনেমা হলে সবাই নিজেদের পছন্দের সিনেমা দেখার জন্য সব সময় স্বাগত।

ভিডিও ভাইরালের ঘটনা দুর্ভাগ্যজনক ভুল বলে আখ্যায়িত করেছে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। তারা জানায়, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত ঘটনাটি সম্ভবত একটি দুর্ভাগ্যজনক ভুল-বোঝাবুঝির ফলাফল। আমরা এই ঘটনাটি ঘটতে দেখে গভীরভাবে দুঃখিত এবং আমাদের নজরে আনার জন্য সংশ্লিষ্ট পক্ষের প্রতি কৃতজ্ঞ।  

আমরা, স্টার সিনেপ্লেক্স পরিবার, আমাদের গ্রাহকদের সেরা সিনেম্যাটিক অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ এবং আমরা এই ভদ্রলোককে তাঁর পরিবারের সাথে আমাদের সনি স্কয়ার শাখায় ‘পরাণ’ দেখার জন্য আন্তরিকভাবে আমন্ত্রণ জানাই। এ ছাড়াও আমরা এই ঘটনাটি তদন্ত করছি যেন ভবিষ্যতে এ ধরনের ভুল-বোঝাবুঝি না হয়।  

এর আগে গতকাল রাতে ফেসবুকে চলচ্চিত্রসংশ্লিষ্ট কিছু পেজ ও গ্রুপের মাধ্যমে জানা যায়, ঢাকার সনি সিনেমা হলে ‘পরাণ’ সিনেমা দেখতে যান লুঙ্গি পরিহিত এক ব্যক্তি। জানা যায়নি তার নাম ও পরিচয়। লুঙ্গি পরা থাকায় তার কাছে টিকিট বিক্রি করেনি হল কর্তৃপক্ষ। পরে সেই ব্যক্তি সিনেমা না দেখেই মনে কষ্ট নিয়ে বের হয়ে যান।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, হাফহাতা সাদা শার্ট ও লুঙ্গি পরে দাঁড়িয়ে রয়েছেন এক ব্যক্তি। তার বয়স আনুমানিক ৬০ বছর। সেই ভিডিওতে তাকে একজন প্রশ্ন করেন, আপনার কাছে টিকিট বিক্রি করেনি কেন? লুঙ্গি পরা ব্যক্তিটি বলেন, ‘আমি লুঙ্গি পরা। লুঙ্গি পরেছি বলে আমার কাছে টিকিট বিক্রি করবে না। ’ 

কিছুক্ষণ পর তাঁকে আবার প্রশ্ন করা হয়, তাহলে এখন সিনেমা দেখবেন কিভাবে? লুঙ্গি পরা ব্যক্তি বলেন, ‘এখন চলে যাব। চলে যাচ্ছি। ’ বয়স্ক ওই ব্যক্তিকে দেখা যায় হাসিমুখে বের হয়ে যেতে। তার মুখে হাসি থাকলেও এমন ঘটনায় ব্যথিত ‘পরাণ’ পরাণ ছবির নায়ক শরীফুল রাজ, অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

উপরে