প্রকাশিত : ২৪ আগস্ট, ২০২২ ১৪:৪১

ফের করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন

অনলাইন ডেস্ক
ফের করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন

বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন ফের করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে তার শরীরে করোনার কোনো উপসর্গ রয়েছে কিনা, শারীরিক অবস্থা কেমন—এসব বিষয়ে কিছুই জানাননি বিগ-বি।

বুধবার (২৪ আগস্ট) ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, মঙ্গলবার (২৩ আগস্ট) রাত ১১টা ২৫ মিনিটে সোশ্যাল মিডিয়ায় এক টুইটবার্তায় অমিতাভ জানান, দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছেন তিনি।

তিনি বলেন, 'আমার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। যারা আমার ধারেকাছে এসেছিলেন এবং সংস্পর্শে এসেছিলেন, তারা দয়া করে পরীক্ষা করিয়ে নিন।'

২০২০ সালের প্রথম ঢেউয়ের সময়ও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন অমিতাভ। প্রাথমিকভাবে অমিতাভের ছেলে অভিষেকের করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। তারপর অমিতাভ এবং অভিষেকের স্ত্রী ঐশ্বর্যও করোনায় আক্রান্ত হয়েছিলেন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালে ভরতি করা হয়েছিল। তারপর সুস্থ হয়ে আগস্টে বাড়ি ফিরেছিলেন। পরে কাজ শুরু করেছিলেন 'বিগ বি'।

আপাতত 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৪ তম সংস্করণের শ্যুটিং করছিলেন অমিতাভ। বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত চ্যানেল কর্তৃপক্ষ কোনও মন্তব্য করলেও কেবিসির শুটিং ধাক্কা খেতে পারে বলে সংশ্লিষ্ট মহলের ধারণা। শুধু তাই নয়, পরবর্তী কয়েক সপ্তাহে হাতে একগুচ্ছ কাজ থাকার কথা ছিল। কারণ শীঘ্রই 'ব্রহ্মাস্ত্র' মুক্তি পাবে। যে সিনেমায় অমিতাভের সঙ্গে রণবীর কাপুর, আলিয়া ভাট, নাগার্জুনা এবং মৌনি রায় অভিনয় করেছেন। সেই হাইপ্রোফাইল সিনেমার প্রচারের কাজে অমিতাভ থাকতে পারবেন কিনা, তা নিয়ে সংশয় তৈরি হয়েছে। সেই বিষয়টি নিয়েও প্রয়োজক সংস্থা ধর্মা প্রোডাকশনের বিষয়ে কিছু জানানো হয়নি।

উপরে