প্রকাশিত : ২৫ আগস্ট, ২০২২ ১৪:৪২

‘ব্রহ্মাস্ত্র’ নিঃসন্দেহে সেরা সিনেমা হতে যাচ্ছে : রাজামৌলি

অনলাইন ডেস্ক
‘ব্রহ্মাস্ত্র’ নিঃসন্দেহে সেরা সিনেমা হতে যাচ্ছে : রাজামৌলি

রণবীর কাপুর এবং আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ নিঃসন্দেহে এ বছরের সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্রগুলির মধ্যে একটি। আয়ান মুখার্জি পরিচালিত ও পৌরাণিক গল্পে নির্মিত ফ্যান্টাসি, সাই-ফাই জনরার এই সিনেমাটিতে রণবীর ও আলিয়ার সঙ্গে প্রধান ভূমিকায় আরো অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়।  

সিনেমার ট্রেইলারটি বেশ কয়েক সপ্তাহ আগে প্রকাশিত হয়েছিল। ট্রেইলার প্রকাশের পরপরই এটি দর্শক এবং ভক্তদেরকে উত্তেজিত এবং কৌতূহলী করে তুলেছে।

দর্শকরা দেখার জন্য অপেক্ষায় আছে যে, আয়ানের মহাবিশ্বের ‘অস্ত্র’ বা আকাশী অস্ত্রের প্রথম চলচ্চিত্র কিভাবে রূপালী পর্দায় উন্মোচিত হয়। এরই মধ্যে ‘বাহুবলি’ খ্যাত নির্মাতা এস এস রাজামৌলি বলেছেন, ‘ব্রহ্মাস্ত্র’ নিঃসন্দেহে এ বছরের সেরা সিনেমা হতে যাচ্ছে‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় রণবীর কাপুর 

আগামী ৯ সেপ্টেম্বর মুক্তির আগে সিনেমাটির প্রচারের জন্য রণবীর, নাগার্জুন এবং প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা এসএস রাজামৌলি গতকাল চেন্নাইতে একটি প্রাক প্রকাশিত সংবাদ সম্মেলনে একত্রিত হন। ইভেন্ট চলাকালীন এস এস রাজামৌলি ‘ব্রহ্মাস্ত্র’ এর পরিচালক আয়ান মুখার্জির চলচ্চিত্রটির অনেক প্রশংসা করেন। ‘ব্রহ্মাস্ত্র’ নিঃসন্দেহে এ বছরের সেরা সিনেমা হতে যাচ্ছে বলেও জানান তিনি।

গতকাল বুধবার (২৪ আগস্ট) ‘ব্রহ্মাস্ত্র’ সম্পর্কে কথা বলতে গিয়ে এস এস রাজামৌলি বলেন, এই সিনেমাটি ভারতীয় সংস্কৃতিকে বিশ্বের কাছে নিয়ে যাবে। তিনি আরো বলেন যে, আয়ান মুখার্জির আসন্ন এই সিনেমা সম্পর্কে তিনি যা পছন্দ করেছেন সেটি হল ‘অস্ত্র’ এর গল্প বলার বাণিজ্যিক উপায়।  এটি কেবল বছরের সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্রগুলির মধ্যে একটি নয়, এটি সবচেয়ে ব্যয়বহুল প্রযোজনাও।

কেন তিনি 'ব্রহ্মাস্ত্র' এত পছন্দ করেছেন তা উল্লেখ করে রাজামৌলি আরো বলেছেন, ‘‘আয়ান যে বিশ্ব তৈরি করেছে তা তৈরি করা সহজ নয়। আয়ান এমন একটি শক্তি তৈরি করেছে যার এখনও কিছু সীমা রয়েছে। তিনি আরও বড় ভিলেন তৈরির সুযোগ দিয়েছেন এবং মন্দকে জয় করার জন্য ভালোর লড়াইয়ের সুযোগও তৈরি করেছেন। এটি রূপকথার গল্পের মতো নয়। এটি ‘অস্ত্র’ এর গল্প বলার একটি বাণিজ্যিক উপায়। ‘ব্রহ্মাস্ত্র’ সম্পর্কে আমি এটাই বেশি পছন্দ করেছি। ’’

এ বছরের ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি নিয়ে প্রত্যাশায় রয়েছে দর্শক ও ভক্তরা। এই সিনেমাটির মাধ্যমেই বলিউড আবার তাঁর পুরনো ধারায় ফিরতে পারবে বলেও মনে করছেন অনেকেই।  

সূত্র : পিংকভিলা

উপরে