প্রকাশিত : ৯ সেপ্টেম্বর, ২০২২ ১৩:০৮

বাবা হলেন অভিনেতা নিকোলাস কেজ

অনলাইন ডেস্ক
বাবা হলেন অভিনেতা নিকোলাস কেজ

বাবা হলেন হলিউড অভিনেতা নিকোলাস কেজ। প্রথম কন্যাসন্তানের জন্ম দিয়েছেন নিকোলাসের স্ত্রী রিকো শিবাটা। গণমাধ্যম পিপলের প্রতিবেদন অনুসারে গতকাল (৭ সেপ্টেম্বর) এই দম্পতি তাদের প্রথম সন্তানকে স্বাগত জানায়।

চলতি বছরের জানুয়ারিতে তার স্ত্রীর গর্ভধারণের বিষয়টি নিশ্চিত করার পর, কেজ এখন তার নবজাতক কন্যাকে নিয়ে তৃতীয়বারের মতো বাবা হয়েছেন।

ইতিমধ্যে পুত্র ওয়েস্টন এবং কাল এলের পিতা তিনি।  

গণমাধ্যম পিপলের প্রতিবেদন অনুযায়ী, কেজের প্রতিনিধিরা একটি বিবৃতিতে জানিয়েছেন, রিকো একটি শিশুকন্যা জন্ম দিয়েছেন। নিকোলাস এবং রিকো তাদের মেয়ের জন্মের ঘোষণা দিতে পেরে খুশি। মা ও মেয়ে ভালো আছেন। তাদের মেয়ের নাম অগাস্ট ফ্রান্সেসকা কপোলা কেজ রাখা হয়েছে। অভিনেতা এর আগে একটি টক শোতে অনাগত মেয়ের কথা উল্লেখ করেছিলেন।

‘দ্য কেলি ক্লার্কসন শো’তে তার সাম্প্রতিক সিনেমা ‘দ্য আনবেয়ারেবল ওয়েট অফ ম্যাসিভ ট্যালেন্ট’-এর প্রচার করার সময় নিকোলাস বলেছিলেন, ‘আমি সবার জন্য কিছু বড় খবর ঘোষণা করতে যাচ্ছি। আমার একটি মেয়ে হবে। ’

অন্য একটি সাক্ষাৎকারে অভিনেতা এটিও বলেছিলেন যে তিনি আবার বাবা হওয়ার জন্য উত্তেজিত। কারণ তার ছেলেরা সবাই বড় হয়েছে। তার বড় ছেলের বয়স ৩১ এবং ছোটটির বয়স ১৬।

সূত্র : পিংকভিলা

উপরে