প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর, ২০২২ ২২:১৯

‘পাঠান’ লুকে শার্টলেস শাহরুখ খান

অনলাইন ডেস্ক
‘পাঠান’ লুকে শার্টলেস শাহরুখ খান

বলিউড কিং শাহরুখ খান। বয়স ৫৬-র কোঠায়। কিন্তু তাঁকে দেখলে বোঝা দায়। তিনি প্রায় তিন দশক ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে শাসন চালাচ্ছেন। এবার নতুন শার্টলেস ফটোশ্যুটে ফের একবার অনুরাগীদের ঘুম কেড়েছেন তিনি। ক্যামেরার সামনে ধরা দিয়েছেন একেবারে অন্য মেজাজে।

কাউচের ওপর শুয়ে কিং খান। আট প্যাক অ্যাবস স্পষ্ট। ছবিতে ‘সিলসিলা’ ছবির সংলাপের মতো ক্যাপশন দিয়ে শাহরুখ লিখেছেন, ‘আমি আমার টি-শার্টকে বলছি, তুম হোতি তো ক্যায়সা হোতা… তুম ইস বাত পে হ্যায়রান হোতি, তুম ইস বাত পে কিতনি হাসতি… তুম হোতি তো অ্যায়সা হোতা…।’

বয়স যেন তার কাছে সংখ্যামাত্র। ‘পাঠান’ লুকে শাহরুখকে দেখে রীতিমতো হতবাক নেটিজেন। অভিনেতার ছবিতে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেন। ২৫ জুন, বলিউডে তিন দশক পূর্ণ করলেন শাহরুখ খান। এই বিশেষ দিনে অভিনেতা বহুপ্রতিক্ষীত ছবি ‘পাঠান’-এর পোস্টার নেটমাধ্যমে শেয়ার করেছিলেন।

লম্বা বিরতির পর ২০২৩ সালের শুরুতে বড় পর্দায় ফিরছেন শাহরুখ খান। আগামী বছরে অভিনেতার হাতে রয়েছে একগুচ্ছ কাজ। মুক্তি পাবে শাহরুখের একের পর এক ছবি। ‘পাঠান’ দিয়ে শুরু এরপর ‘জওয়ান’, তালিকায় রয়েছে ‘ডানকি’।

২০১৮ সালে ‘জিরো’ ছবিতে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল অভিনেতাকে। এই নিয়ে চার নম্বর ছবিতে একসঙ্গে কাজ করতে চলেছেন দীপিকা আর শাহরুখ। রয়েছেন জন আব্রাহামও। পরিচালক সিদ্ধার্থ আনন্দের দাবি, অ্যাকশন ঘরানার ছবির ক্ষেত্রে নতুন মাইলফলক সৃষ্টি করবে এই ছবি। ২০২৩ সালের ২৫ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে ‘পাঠান’। হিন্দি, তামিল এবং তেলুগু তিন ভাষায় মুক্তি পাবে এই ছবি।

‘পাঠান’-এর পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। ‘জওয়ান’ এবং ‘ডানকি’র শ্যুটিং নিয়ে ব্যস্ত কিং খান। ৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র’। ছবিতে ক্য়ামিও চরিত্রে রয়েছেন শাহরুখ।

উপরে