প্রকাশিত : ১ নভেম্বর, ২০২২ ১২:৪৬

হ্যালোইনে ‘হার্লি কুইন’ হয়ে সামনে এলেন ক্যাটরিনা

অনলাইন ডেস্ক
হ্যালোইনে ‘হার্লি কুইন’ হয়ে সামনে এলেন ক্যাটরিনা

প্রতি বছর অক্টোবর মাসের শেষ দিনে মৃতদের স্মরণে পালিত হয় হ্যালোইন। বিশ্বের বিভিন্ন দেশের মতো ভারতেও এই উৎসব পালিত হয়। প্রেতাত্মা ও অতৃপ্ত আত্মাদের উৎসর্গ করেই এই সেলিব্রেশন। সেই উৎসবে নিজের ছবি নিয়ে সামিল হলেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ। এর ফাঁকেই সময় বার করে হ্যালোইনের জন্য নিজেকে সাজালেন তিনি।

হ্যালোইনে ক্যাটরিনার লুক দেখলে খুব চেনা মনে হবে। আসলে এদিন মারগোট রবি-র ‘হার্লি কুইন’ চরিত্রটি ফুটিয়ে তুলেছেন। ‘দ্য সুইসাইড স্কোয়াড’ ছবির এই জনপ্রিয় চরিত্রের মতো সেজে অনুরাগীদের সঙ্গে হ্যালোইনের আনন্দ ভাগ করে নিলেন ক্যাটরিনা। অভিনেত্রীর এই রূপ দেখে নেটপাড়ায় প্রশংসার বন্যা। একজন লেখেন, ‘আমার দেখা সেরা হার্লি কুইন’। অপর একজন লেখেন, ‘হার্লি কুইন তো ক্যাটরিনা। এবার ‘জোকার’ হিসাবে ভিকিকে দেখবার অপেক্ষা'।

ডিসি কমিকসের কুখ্যাত জোকারের সাইডকিক হিসেবে বিশেষভাবে সুপরিচিত হার্লি কুইন। ২০১৬ সালে মুক্তি পাওয়া জনপ্রিয় ছবি ‘সুইসাইড স্কোয়াড’ ছাড়া অন্য কোনও মোশন ছবিতে আগে হার্লি কুইনের দেখা মেলেনি। তবে টিভির পর্দায় মিয়া সারা হার্লি কুইন হিসাবে ধরা দিয়েছেন।

প্রসঙ্গত ফোন ভূত ছবিতে সুন্দরী ভূতের চরিত্রে রয়েছেন ক্যাটরিনা। পরিচালক অমর কৌশিকের এই ছবিতে ক্যাটের কো-স্টার হিসাবে রয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং ইশান খট্টর। ছবিতে দেখা যাবে সুন্দরী ভূত রাগিনী একটি ব্য়বসার প্রস্তাব দেবে ইশান ও সিদ্ধান্তকে। এরপর একসঙ্গে মিলে ভূত ধরার কাজ শুরু করবে তাঁরা। আগামী ৪ঠা নভেম্বর মুক্তি পাবে এই ছবি।

আপতত ছবির প্রচারণায় ব্যস্ত ক্যাটরিনা। তাঁর হাতে রয়েছে একগাদা কাজ। সালমনের সঙ্গে টাইগার ৩-র শ্যুটিং শেষ করেছেন নায়িকা। বিজয় সেতুপতির সঙ্গে ‘মেরি ক্রিসমাস’ ছবিতে দেখা যাবে তাঁকে। এছাড়াও ফারহান আখতারের ‘জি লে জারা’ ছবি হয়েছে ক্যাটের ঝুলিতে।

উপরে