প্রকাশিত : ২ নভেম্বর, ২০২২ ১৫:৫২

‘পাঠান’ এর টিজার প্রকাশ, শাহরুখ ঝড়ে কাঁপছে বলিউড

অনলাইন ডেস্ক
‘পাঠান’ এর টিজার প্রকাশ, শাহরুখ ঝড়ে কাঁপছে বলিউড

বলিউড বাদশা শাহরুখ খানের ৫৭ তম জন্মদিনে মুক্তি পেল কিং খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ পাঠান’ এর টিজার। দীর্ঘ ৪ বছর পর শাহরুখ ভক্তদের জন্য এলো বাদশা ধামাকা! যশ রাজ ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটির টিজার প্রকাশের পরপরই নেটজগতে শাহরুখ ভক্তদের উৎসবের আমেজ তৈরি হয়েছে। নড়েচড়ে বসেছে গোটা বলিউড।

শাহরুখ খান তাঁর সিনেমা ‘পাঠান’ দিয়ে আগামী বছর বড় পর্দায় ফিরতে যাচ্ছেন।

পাঠানে শাহরুখের সঙ্গে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম প্রধান ভূমিকায় অভিনয় করছেন। এটি কিং খানের সবচেয়ে প্রত্যাশিত সিনেমাগুলোর মধ্যে একটি। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত পাঠান একটি অ্যাকশন এন্টারটেইনমেন্ট সিনেমা হতে যাচ্ছে। এই বছরের মার্চ মাসে নির্মাতারা সিনেমাটির ‘টিজার প্রোমো’ উন্মোচন করেছিলেন।

আজ, শাহরুখের ৫৭ তম জন্মদিন উপলক্ষে নির্মাতারা অবশেষে পাঠানের টিজার উন্মোচন করেছেন। টিজারটি শেয়ার করে শাহরুখ খান লিখেছেন ‘আপনার সিল্ট বেল্ট বেধে নিন। পাঠানের টিজার বের হয়েছে। ’ এটি একটি অ্যাকশন-প্যাকড টিজার যা স্পাই ওয়ার্ল্ডের পাঠানকে ভক্তদের সঙ্গে পরিচিত করেছে। টিজারটির রানটাইম এক মিনিটের বেশি। টিজারটির মাধ্যমে ভক্তরা পাঠানের ভিএফক্স, মিউজিক এবং তাদের প্রিয় তারকা শাহরুখের নতুন লুক দেখেছে। এই স্পাই থ্রিলারের মাধ্যমে শাহরুখ নতুন এক যাত্রা শুরু করতে যাচ্ছে। শাহরুখ খান তাঁর লম্বা চুলে বেশ রুক্ষভাবে পর্দায় এসেছেন। টিজারে তাঁর দুর্দান্ত এন্ট্রি ও ব্যাকগ্রাউন্ড মিউজিক ভক্তদের রোমাঞ্চিত করেছে। সেই সঙ্গে দীপিকা পাডুকোনের গ্ল্যামার ও অ্যাকশন এবং জন আব্রাহামের খলনায়ক লুক বেশ ধুন্ধুমার এক প্রতিযোগিতার আভাস দিচ্ছে।

সিনেমাটি হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় ২০২৩ সালের ২৫ জানুয়ারী মুক্তি পাওয়ার কথা রয়েছে।  

সূত্র : পিঙ্ক ভিলা

উপরে