প্রকাশিত : ১১ নভেম্বর, ২০২২ ২১:১৯

ক্রিস রকের ‘কমেডি শো’ দিয়ে লাইভ স্ট্রিমিংয়ে যাচ্ছে নেটফ্লিক্স

অনলাইন ডেস্ক
ক্রিস রকের ‘কমেডি শো’ দিয়ে লাইভ স্ট্রিমিংয়ে যাচ্ছে নেটফ্লিক্স

লাইভ প্রগ্রাম স্ট্রিম করতে যাচ্ছে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স। কৌতুক অভিনেতা ক্রিস রকের একটি নতুন ‘কমেডি স্পেশাল’-এর মাধ্যমে আগামী বছর লাইভ প্রগ্রামে প্রবেশ করতে যাচ্ছে তারা। ২০২৩ সালের শুরুর দিকে বিশ্বব্যাপী লাইভ স্ট্রিম করবে নেটফ্লিক্স। এ বিষয়ে শিগগিরই বিস্তারিত জানানো হবে বলে আশা করা হচ্ছে।

ক্রিস রকের কমেডি শো’টির বিষয়ে নেটফ্লিক্স নিজেদের টুইটবার্তায় জানিয়েছে, ক্রিস রক বিশ্বের প্রথম তারকা হিসেবে নেটফ্লিক্সে লাইভ শো করতে যাচ্ছেন। নেটফ্লিক্সের ভিপি স্ট্যান্ড-আপ এবং কমেডি ফরম্যাট রবি প্র একটি বিবৃতিতে বলেছেন, ‘ক্রিস রক আমাদের প্রজন্মের সবচেয়ে আইকনিক এবং গুরুত্বপূর্ণ কৌতুক অভিনেতাদের মধ্যে একজন। আমরা রোমাঞ্চিত যে সমগ্র বিশ্ব একটি লাইভ ক্রিস রক কমেডি ইভেন্ট উপভোগ করতে যাচ্ছে এবং নেটফ্লিক্স এই ইতিহাসের অংশ হতে যাচ্ছে। এটি একটি অবিস্মরণীয় মুহূর্ত হবে এবং আমরা খুবই সম্মানিত যে ক্রিস আমাদের জন্য এই আলোর মশালটি বহন করছেন। ’

গত বছর অস্কার অনুষ্ঠানের মঞ্চে হলিউড অভিনেতা উইল স্মিথের স্ত্রীকে নিয়ে কৌতুক করায় মঞ্চে উঠে ক্রিস রককে চড় মেরে বসেন স্মিথ। এ ঘটনায় বিশ্বজুড়ে সমালোচনার মুখে পড়েন স্মিথ। পরবর্তী সময়ে ক্রিস রকের কাছে ক্ষমাও চান তিনি। এ বছর অস্কারের সঞ্চালনার প্রস্তাব ফিরিয়ে দেন ক্রিস। তবে নেটফ্লিক্সে পুনরায় ক্রিসের শো আসতে যাচ্ছে, এমন সংবাদে ক্রিসভক্তরা দারুণ উচ্ছ্বসিত। নেটফ্লিক্সের জন্য ক্রিস রকের শেষ ‘কমেডি স্পেশাল’ ছিল ২০১৮ সালের ‘ক্রিস রক : ট্যাম্বোরিন'।  চার বছর পর আবারও নেটফ্লিক্সের সঙ্গে কাজ করতে যাচ্ছেন তিনি।

জানা গেছে, কমেডি লাইভ প্রগ্রামিংয়ে প্রবেশের পাশাপাশি লাইভ স্পোর্টসসহ অন্যান্য লাভজনক ‘লাইভ’ পরীক্ষার প্রস্তুতি নিচ্ছে নেটফ্লিক্স। এই সপ্তাহের শুরুর দিকে করা ওয়াল স্ট্রিট জার্নালের প্রতিবেদন অনুসারে, নেটফ্লিক্স নির্বাচিত কিছু দেশে টেনিস এবং সাইক্লিং প্রগ্রামিংয়ের স্ট্রিমিং নেওয়ার পরিকল্পনা করছে। যদিও এর সহ-প্রধান নির্বাহী কর্মকর্তা রিড হেস্টিংসের মতো নির্বাহীরা লাইভ স্পোর্টসে যাওয়ার উচ্চতর খরচ নিয়ে উদ্বিগ্ন রয়েছেন বলেও জানা গেছে। তবে লাইভ স্ট্রিমিংয়ে নেটফ্লিক্স নিজেদের বিস্তৃতি ঘটাতে যাচ্ছে, এটা নিশ্চিতভাবে বলাই যায়।

সূত্র : দ্য হলিউড রিপোর্টার

উপরে