প্রকাশিত : ১৯ নভেম্বর, ২০২২ ১৩:৩৯

আমির খানের মেয়ের ‘বাগদান’ সম্পন্ন

অনলাইন ডেস্ক
আমির খানের মেয়ের ‘বাগদান’ সম্পন্ন

জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হলো বলিউড সুপারস্টার আমির খানের মেয়ে ইরা খানের বাগদান অনুষ্ঠান। শুক্রবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় আমিরকন্যা ইরা খান এবং তাঁর বাগদত্তা নূপুর শিখরে আনুষ্ঠানিকভাবে তাঁদের বাগদান সম্পন্ন করেছেন। বাগদান অনুষ্ঠানে ইরা একটি স্ট্র্যাপলেস লাল সিল্কের গাউন পরেছিলেন, যা উপস্থিত সবাইকে মুগ্ধ করেছে। অপরদিকে হবু বর নূপুর একটি সাধারণ টাক্সেডো পরেছিলেন।

মেয়ের বাগদানে আমির খান ঐতিহ্যবাহী পোশাকে ক্যামেরার সামনে উপস্থিত হয়েছিলেন। আমিরের সাবেক স্ত্রী ও ইরার মা রীনা দত্তকেও অনুষ্ঠানস্থলে দেখা গেছে। আমির খানের মা হুইলচেয়ারে অনুষ্ঠানস্থলে এসেছিলেন। তিনি সম্প্রতি হার্ট অ্যাটাক থেকে সুস্থ হয়ে ফিরেছেন। আমিরের বর্তমান স্ত্রী কিরণ রাও তাঁর সঙ্গে ছিলেন।  

তবে অনুষ্ঠানে সবচেয়ে চমকপ্রদ উপস্থিতি ছিল আমিরের ভাগ্নে অভিনেতা ইমরান খানের। চলচ্চিত্র এবং মিডিয়া থেকে অদৃশ্য হয়ে যাওয়া ইমরানকে বোনের বাগদানে দেখা গেছে। একটি নীল ব্লেজার পরে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন অভিনেতা। বলিউড অভিনেত্রী ফাতিমা সানা শেখ, চলচ্চিত্র নির্মাতা আশুতোষ গোয়ারিকর এবং তাঁর স্ত্রী, আমিরের চাচাতো ভাই মনসুর খানসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

২০২০ সালে আমিরকন্যা ইরাকে প্রেমের প্রস্তাব দেন নুপূর। তিনি পেশায় একজন ফিটনেস প্রশিক্ষক। বলিউডের বহু তারকার প্রশিক্ষক হিসেবে কাজ করেছেন তিনি। নুপূরের প্রস্তাবে সঙ্গে সঙ্গেই রাজি হয়ে গিয়েছিলেন আমিরকন্যা। অবশেষে নিজেদের বাগদান সেরে ফেললেন এই জুটি।  

এদিকে আমির খান নিজের পরিবারকে সময় দেওয়ার জন্য অভিনয় থেকে বিরতি নেওয়ার ঘোষণা দিয়েছেন। আপাতত নিজের পরিবারের সঙ্গেই সময় কাটাতে চান অভিনেতা।  আমিরের এমন ঘোষণায় বেশ হতাশা প্রকাশ করেছে আমিরভক্তরা।  সম্প্রতি আমিরের মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাল সিং চাড্ডা’ বক্স অফিসে ব্যর্থ হয়েছে। সিনেমাটি ঘিরে আমিরের দীর্ঘদিনের প্রত্যাশা ছিল।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

উপরে