প্রকাশিত : ২১ নভেম্বর, ২০২২ ১৪:৫৯

বক্স অফিসে বাজিমাত করল ‘দৃশ্যম ২’

অনলাইন ডেস্ক
বক্স অফিসে বাজিমাত করল ‘দৃশ্যম ২’

মুক্তির পরপরই একের পর এক চমক দেখাচ্ছে অজয় দেবগনের ‘দৃশ্যম ২’। বলিউডে বক্স অফিসের খরার মধ্যে নতুন করে আশার আলো সঞ্চার করেছে সিনেমাটি। মুক্তির প্রথম দিনই ১৫ কোটি রুপি আয় করে সিনেমাটি জানান দেয়, বছরের শেষটা বলিউডের জন্য বেশ ভালো হতে যাচ্ছে। প্রতিনিয়ত সেই ভালো যেন দুর্দান্ত হয়ে উঠছে! তৃতীয় দিনে সিনেমাটি বক্স অফিসে ২৭ কোটি রুপি তুলে নিয়েছে।

জানা গেছে, টিকিট কাউন্টারগুলোতে দর্শকদের উপস্থিতি অব্যাহত রয়েছে। রবিবার (২১ নভেম্বর) সিনেমাটির সংগ্রহ ছিল ২৭ কোটি রুপি, যা রীতিমতো অবাক করেছে বাণিজ্য বিশ্লেষকদের। সিনেমাটি শুক্রবার ১৫ কোটি রুপি দিয়ে যাত্রা শুরু করেছে এবং শনিবার দ্বিতীয় দিনে ২২ কোটি রুপি ঘরে তুলেছে।  তিন দিনে সিনেমাটির মোট আয় দাড়িয়েছে প্রায় ৬৪ কোটি রুপি। এটি বছরের দ্বিতীয় হিন্দি সিনেমা হিসেবে প্রথম সপ্তাহে বড় আয়ের রেকর্ড গড়েছে।

চতুর্থ দিনের অগ্রিম বুকিংও বেশ ভালো বলে জানা গেছে। বাণিজ্য বিশ্লেষকরা ধারণা করছেন সিনেমাটি বছরের সবচেয়ে আয়কারী হিন্দি চলচ্চিত্রের তালিকায় প্রবেশ করতে যাচ্ছে।

২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘দৃশ্যম’ পরিচালনা করেছিলেন নিশিকান্ত কামাত, যিনি ২০২০ সালে লিভার সিরোসিসে মারা গিয়েছিলেন। সেই চলচ্চিত্রে অভিষেক পাঠক একজন প্রযোজক হিসেবে কাজ করেছিলেন। এবার তিনিই ‘দৃশ্যম ২’ পরিচালনা করেছেন। হিন্দি এই থ্রিলার ফ্র্যাঞ্চাইজিটি মোহনলাল এবং পরিচালক জিথু জোসেফের মালায়ালাম ‘দৃশ্যম’-এর উপর ভিত্তি করে নির্মিত হয়েছে।

অভিষেক পাঠক পরিচালিত ‘দৃশ্যম ২’তে আরো অভিনয় করেছেন টাবু, অক্ষয় খান্না, ঈশিতা দত্ত, শ্রেয়া শরণ এবং সৌরভ শুক্লা।

সূত্র : হিন্দুস্তান টাইমস

উপরে